1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
ধামরাই এসএসসি পরীক্ষায় ফেল করায় স্কুল ছাত্র আত্মহত্যা
সোমবার, ২০ মে ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
এপি হাউজ স্টার অ্যাওয়ার্ড সিজন ২, ২০২৪ স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী

ধামরাই এসএসসি পরীক্ষায় ফেল করায় স্কুল ছাত্র আত্মহত্যা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১, ৬.২৬ পিএম
  • ২২৮ বার পঠিত

আনোয়ার হোসেন আন্নু বিশেষ প্রতিনিধি:

ঢাকা জেলার ধামরাইয়ে এসএসসি পরীক্ষায় ফেল করায় রাশেদুল ইসলাম টিটু (১৭) নামে এক স্কুল ছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।
আজ বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে তার নিজ ঘরের আড়ার সাথে গলায় রশি দিয়ে আত্মহত্যা করে। নিহত স্কুলছাত্র উপজেলার কুল্লা ইউনিয়নের বড় চন্দ্রাইল গ্রামের জামাল উদ্দিনের ছেলে।
ধামরাই থানা পুলিশ ও স্থানীয়রা জানান, আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ২০২১ সালের এসএসসি পরীক্ষার ফলাফল প্রকাশ হলে রাশেদুল ইসলাম ফেল করে। পরীক্ষায় ফেল করার অপমান সহ্য করতে না পেরে ক্ষোভ ও দুঃখে বাড়ির নিজ কক্ষে গলায় রশি দিয়ে ফাঁস দেয়। বাড়ির লোকজন জানতে পেরে রাশেদুল ইসলামকে উদ্ধার করে ধামরাই হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।
নিহত স্কুলছাত্র রাশেদুল ইসলাম ধামরাই হার্ডিঞ্জ স্কুল এন্ড কলেজ থেকে এবছর এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল।
গলায় ফাঁস দিয়ে স্কুলছাত্রর আত্মহত্যার বিষয়ে ধামরাই থানার এসআই একেএম সাইদুজ্জামান জানান, এসএসসি পরীক্ষায় ফেল করায় এক ছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। এ ঘটনায় কোন আপত্তি না থাকায় ময়নাতদন্ত ছাড়াই নিহতের মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews