1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
নওগাঁর ধামইরহাটে ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে ডিবি পুলিশ 
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ

নওগাঁর ধামইরহাটে ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে ডিবি পুলিশ 

  • আপডেট টাইম : রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১, ১০.১৩ পিএম
  • ১৩০ বার পঠিত
মুজাহিদ হোসেন, জেলা প্রতিনিধি নওগাঁঃ
নওগাঁ জেলার ধামইরহাটে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে ৬০ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেনসিডিল সহ মো. গোল্ডেন (২৬) নামের একজন যুবক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।
১৮ সেপ্টেম্বর,শনিবার রাত সাড়ে ৮টার দিকে ধামইরহাট উপজেলার আড়ানগর ইউনিয়নের কাদিপুর নামক এলাকা থেকে তাকে আটক করা হয়।
আটক আসামি হলো একই এলাকার আব্দুল করিমের ছেলে বলে জানা গেছে।
ঘটনা সূত্রে জানা গেছে, ঘটনার দিনগত রাতে জেলা পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বিপিএম এর নির্দেশে ডিবি পুলিশের এসআই মো. মিজানুর রহমান সহ সঙ্গীয় ফোর্স উপজেলায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। অভিযানে গোপন সংবাদের ভিত্তিতে আসামীকে ওই এলাকা থেকে ৬০ বোতল ফেনসিডিল সহ আটক করা হয়।
পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আসামির বিরুদ্ধে ধামইরহাট থানায় মামলা দায়ের করে আজ নওগাঁ জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews