1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
নওগাঁর পত্নীতলায় দুই ভূয়া ডিজিএফআই আটক
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ

নওগাঁর পত্নীতলায় দুই ভূয়া ডিজিএফআই আটক

  • আপডেট টাইম : বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১, ১১.৫৫ পিএম
  • ১৭৭ বার পঠিত

মুজাহিদ হোসেন, জেলা প্রতিনিধি নওগাঁঃ
নওগাঁ জেলার পত্নীতলার আল মদিনা আবাসিক হোটেল থেকে দুই ভূয়া ডিজিএফআই কে আটক করেছে পত্নীতলা থানা পুলিশ।
২৭ ডিসেম্বর,সোমবার দিবাগত রাতে নজিপুর আল মদিনা আবাসিক হোটেলে ৯ নাম্বার রুমে ডিজিএফআই পরিচয়ে নওগাঁ জেলার বদলগাছি উপজেলার চাকলা গ্রামের মোজাম্মেল হোসেনের ছেলে মোঃ নাসির উদ্দিন (২৪) ও একই ইউনিয়নের রসুলপুর গ্রামের শামসুল ইসলামের ছেলে মোঃ শাফিউল ইসলাম ( ২৪ ) অবস্থান করে। হোটেলে রুম ভাড়া কম দেবার জন্য জোর করে। হোটেল কতৃপক্ষ, এতে রাজি না হলে বিভিন্ন ভয় ভীতি দেখায়। তাদের এমন ব্যবহার সন্দেহজনক মনে হলে হোটেল কর্তৃপক্ষ তাৎক্ষণিকভাবে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভূয়া ডিজিএফআই হিসাবে শনাক্ত করে তাদের আটক করে।
উল্লেখ্য যে,আইনশৃঙ্খলা বাহিনীর বিভিন্ন গোয়েন্দা ইউনিটের পাশাপাশি দেশে স্বতন্ত্র গোয়েন্দা সংস্থাও রয়েছে একাধিক। সেগুলোর মধ্যে অন্যতম দুটি সংস্থা হচ্ছে ডিজিএফআই ও এনএসআই। সংস্থা দুটি জাতীয় নিরাপত্তা নিয়ে কাজ করে। এর বাইরে অভ্যন্তরীণ আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে কাজ করে পুলিশের অধীনে একাধিক গোয়েন্দা ইউনিট। যদিও অনেকেই এগুলোকেও স্বতন্ত্র গোয়েন্দা সংস্থা বলে মনে করেন। তবে ডিজিএফআই ও এনএসআই ছাড়া সবগুলোই পুলিশ বাহিনীর অন্তর্ভুক্ত সংস্থা।
এব্যাপারে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ ( ওসি ) শামসুল আলম শাহ্ জানান, তথ্য ভিত্তিতে আমরা আল মদিনা হোটেলে গিয়ে তাদের কে ভূয়া ডিজিএফআই হিসাবে শনাক্ত করে আটক করি।আটককৃতদের মামলার দায়ের পূর্বক নওগাঁ জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews