1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
নওগাঁর পত্নীতলায় মোটরসাইকেল দুর্ঘটনায় এক যুবকের মর্মান্তিক মৃত্যু
সোমবার, ২০ মে ২০২৪, ০২:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
এপি হাউজ স্টার অ্যাওয়ার্ড সিজন ২, ২০২৪ স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী

নওগাঁর পত্নীতলায় মোটরসাইকেল দুর্ঘটনায় এক যুবকের মর্মান্তিক মৃত্যু

  • আপডেট টাইম : শনিবার, ১ জানুয়ারী, ২০২২, ৪.৩৬ পিএম
  • ২৩১ বার পঠিত

মুজাহিদ হোসেন, জেলা প্রতিনিধি নওগাঁঃ

নওগাঁ জেলার ধামইরহাট-পত্নীতলা মহাসড়কের গাহনের মোড় সংলগ্ন এলাকায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সারোয়ার হোসেন (৩২) নামে এক ব্যাক্তির মর্মান্তিক মৃত্যু হয়েছে।
৩১ ডিসেম্বর,শুক্রবার সন্ধ্যা ৬টায় নজিপুর পৌরসভার সীমান্তবর্তী গাহনের মোড়ে সামনে এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।
নিহত সারোয়ার হোসেন নওগাঁ জেলার পত্নীতলা উপজেলার পাটিচরা ইউনিয়নের পাহারকাটা গ্রামের জামান হোসেনের ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, সন্ধ্যায় দুই মোটরসাইকেলের সংঘর্ষে সারোয়ার হোসেন ছিটকে পড়ে গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে পত্নীতলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে স্থানীয়রা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সারোয়ার হোসেনের মৃত্যু হয়।
এ ঘটনায় অপর মোটরসাইকেলের চালক বদলগাছী উপজেলার চাঁদপুর গ্রামের রেজাউল ফতেপুর এনজিওতে কর্মরত ও তার ছেলে হাবিব গুরুতর অবস্থায় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয় এলাকাবাসী।
পত্নীতলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্মরত চিকিৎসক জানান, গুরুতর অবস্থায় দুই জন ব‍্যক্তিকে রাজশাহীতে রেফার্ড করলে একজনের মৃত্যু হয়।
আহত ব্যক্তির অবস্থা ও আশঙ্কাজনক বলে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews