1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
নওগাঁর বদলগাছীতে এক বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বিএনপি’র বিরুদ্ধে বিএনপি’র সংবাদ সম্মেলন লোহাগড়া উপজেলা নির্বাহী অফিসারের বদলি আদেশ প্রত্যাহারের দাবিতে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন পটিয়ায় একই পরিবারের তিন ভাই’ কে হত্যার হুমকি, থানায় অভিযোগ আগরতলা রেলওয়ে স্টেশন সংলগ্ন এলাকা থেকে দুই মহিলাসহ পাঁচ পুরুষ রোহিঙ্গা নাগরিককে আটক সীতাকুণ্ডে শিপ ইয়ার্ডে বিস্ফোরণ, শরীরের ৮০-৯০ শতাংশ দগ্ধ অবস্থায় ১২ জন চমেককে ভর্তি জনগণ নতুন বাংলাদেশে আইনের শাসনের সাথে বাকস্বাধীনতার নিশ্চয়তা চায় আইনমন্ত্রী আনিসুল হকের পার্সোনাল এসিস্ট্যান্ট বাবু কয়েক বছরে হয়েছেন শতকোটি টাকার মালিক দক্ষিণ বাকলিয়া ওয়ার্ড যুবদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত সালাউদ্দিন কাদের চৌধুরী কর্তৃক উদ্বোধনকৃত ঢেমিরছড়ায় নির্মিত রিটেইনিং ওয়াল ও সড়কের উদ্বোধনী নাম ফলকের পুনঃস্থাপন ফটিকছড়ির সুয়াবিলে বন্যাদুর্গত মানুষের মাঝে খসরুর পক্ষে ত্রাণ বিতরণ

নওগাঁর বদলগাছীতে এক বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ

  • আপডেট টাইম : শনিবার, ১ জুন, ২০২৪, ৬.৪৭ পিএম
  • ৬০ বার পঠিত

মুজাহিদ হোসেন, নওগাঁ 

নওগাঁর বদলগাছী উপজেলার সোহাসা গ্রামের একটি আম বাগান থেকে এক বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই বৃদ্ধের নাম এচাহক (৬৫)। বাড়ি বদলগাছী সদর ইউনিয়নের সোহাসা গ্রামে।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার দিবাগত রাতে ঐ বৃদ্ধ নিজ বাড়ির পাশে একটি আম বাগানের আমের গাছের ডালে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে।

আরও জানা যায়,পরিবারের উপর অভিমান করে তিনি আত্মহত্যা করেছেন।

বদলগাছী থানার অফিসার ইনচার্জ মোঃ মাহবুবুর রহমান বলেন,সংবাদ পেয়ে ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। আত্মহত্যার ঘটনায় একটি ইউ ডি মামলা হয়েছে। মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ের জন্য মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews