1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
নওগাঁর সড়কে ঝরলো তাজা চারটি প্রাণ, আশংকাজনক ২ জন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
“বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ সাংবাদিক নয়নের উপর হামলার প্রতিবাদে সারাদেশে মানববন্ধন  নওগাঁর সাপাহারে ৫৯ জন ভূয়া দাখিল পরীক্ষার্থী বহিষ্কার, প্রতিষ্ঠান প্রধানদের বিরুদ্ধে মামলা ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : মোঃ লিটন মাদবর বিল্লাল  ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : আনোয়ার হোসেন আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : হাসান মন্ডল 

নওগাঁর সড়কে ঝরলো তাজা চারটি প্রাণ, আশংকাজনক ২ জন

  • আপডেট টাইম : বুধবার, ৭ জুন, ২০২৩, ১২.০৫ এএম
  • ৭০ বার পঠিত

মুজাহিদ হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধিঃ

 নওগাঁর মহাদেবপুরে সিএনজি ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই চারজনের মৃত্যু হয়েছে। এ দূর্ঘটনায় আশংকাজনক ভাবে নওগাঁ সদর হাসপাতালে ২ জনকে প্রেরণ করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার নওগাঁ-রাজশাহী মহাসড়কের হাট চকগৌড়ী বাজারের পূর্ব পার্শ্বে বাগাচারা নামক স্থানে দুপুর পৌনে ১ টার দিকে।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার দুপুর ১টার দিকে নওগাঁ থেকে রাজশাহী অভিমুখে আসা একটি মালবাহী ট্রাকের সাথে নওগাঁগামী একটি সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটলে ওই সিএনজিটি ট্রাকের নিচে ঢুকে যায়। এতে সিএনজিতে থাকা ছয় জনের মধ্যে চার জন ঘটনাস্থলে মারা যায়। বাকী দুইজনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের উদ্ধার করে দ্রুত নওগাঁ সদর হাসপাতালে প্রেরণ করেন পুলিশ। দূর্ঘটনা কবলিত ট্রাক ও সিএনজিটি নওহাটা ফাঁড়ি হেফাজতে নেওয়া হচ্ছে বলেও জানান ফাঁড়ি ইনচার্জ এসআই জিয়াউর রহমান জিয়া।

সত্যতা নিশ্চিত করে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন বলেন, দূর্ঘটনা ঘটার সংবাদ পাওয়ার সাথে সাথেই থানা পুলিশ ঘটনাস্থলে যায়। সেখানে নিহত ও আহতদের নওগাঁ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। দূর্ঘটনা কবলিতদের পরিবারের লোকজন না থাকায় তাদের কোন পরিচয় পাওয়া যায়নি বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews