1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
নওগাঁর সাপাহারে ইউপি চেয়ারম্যান মুসলিম উদ্দিনের পূজা মন্ডপ পরিদর্শন ও অনুদান বিতরণ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ

নওগাঁর সাপাহারে ইউপি চেয়ারম্যান মুসলিম উদ্দিনের পূজা মন্ডপ পরিদর্শন ও অনুদান বিতরণ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১, ১২.৫৭ এএম
  • ১৩৭ বার পঠিত
মুজাহিদ হোসেন, জেলা  প্রতিনিধি নওগাঁঃ
নওগাঁর সাপাহার উপজেলার তিলনা ইউনিয়নের আওতায়  মন্দির পরিদর্শন ও  করোনা সুরক্ষা সরঞ্জাম ও নগদ অর্থ অনুদান হিসেবে বিতরণ করেন ৩নং তিলনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মুসলিম উদ্দিন।
১৩ অক্টোবর বুধবার সন্ধ্যায় শ্রী শ্রী শারদীয় দুর্গাপূজা এর মহা অষ্টমী উদযাপন অনুষ্ঠানের তিলনা সদর হিন্দুপাড়া পূজামণ্ডপ, সুন্দরা পূজা মন্ডপ ও জামাল পুর তেতুলিয়া পূজা মন্ডপ এ উপস্থিত হয়ে মন্দিরের সভাপতির হাতে নগদ অর্থ, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন ইউপি চেয়ারম্যান মোসলেম উদ্দিন।
এ সময় তিলনা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক স্বপন কুমার পাল সহ ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের প্রায় শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
মন্ডপ পরিদর্শন কালে সাপাহার উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন,বিআরডিবি অফিসার  আলমগীর হোসেন, প্রোগ্রামার অফিসার মোস্তাকিম বিল্লাহ, প্রেসক্লাব সভাপতি জাহাঙ্গীর আলম মানিক, সিনিয়র সহ সভাপতি সাংবাদিক হাফিজুল হক, সাংবাদিক এনামুল হক, ও অপরদিকে সাপাহার উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন মন্ডল, সাধারণ সম্পাদক আল মাসুদ রেজা সারোয়ার, সাংগঠনিক সম্পাদক গোপাল মন্ডল, সহ-সাংগঠনিক সম্পাদক নঈম উদ্দিন, মহিলা আওয়ামী লীগের সভাপতি ফাহিমা বেগম, সাধারণ সম্পাদক ইস্ফাত জেরীন মিনা প্রমুখ।তাদের সাথে পরস্পর পরিদর্শন কালীন সময় সাক্ষাৎ মিলে। এ সময় মন্দিরগুলিতে এক মনোরম পরিবেশের সৃষ্টি হয়।
তিলনা ইউপি চেয়ারম্যান মুসলিম উদ্দিন বলেন আমি প্রতিবারের ন্যায় এবারও প্রতিটি পূজামন্ডপ পরিদর্শন করে খোঁজখবর নিয়েছি, সনাতন হিন্দু ধর্ম সম্প্রদায়ের  সবচেয়ে বড় উৎসব দুর্গাপূজার মণ্ডপ গুলোতে কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণভাবে পালন করছেন এবং বাকি নবমী ও দশমী  সুষ্ঠুভাবে পালন হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews