1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
নওগাঁয় স্বামীর ওপর অভিমান করে চলন্ত ট্রেনের সামনে  জীবন বিসর্জন দিলো প্রবাসীর স্ত্রী
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

নওগাঁয় স্বামীর ওপর অভিমান করে চলন্ত ট্রেনের সামনে  জীবন বিসর্জন দিলো প্রবাসীর স্ত্রী

  • আপডেট টাইম : শুক্রবার, ১ অক্টোবর, ২০২১, ১.২৯ এএম
  • ১৫৫ বার পঠিত
মুজাহিদ হোসেন, জেলা প্রতিনিধি নওগাঁঃ
নওগাঁ জেলার আত্রাইয়ে ট্রেনে কাটা পড়ে রুপালী বেগম নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। তিনি আত্রাই উপজেলার পাঁচুপুর ইউপির ধুলাউড়ি গ্রামের সৌদি প্রবাসী খায়রুল ইসলামের স্ত্রী।
২৯ সেপ্টেম্বর,বুধবার বেলা ১১টার দিকে চিলাহাটি থেকে রাজশাহীগামী বরেন্দ্র এক্সপ্রেস ট্রেনে উপজেলার থাওইপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
ঘটনা সূত্রে জানা যায়, গৃহবধূ রুপালী বেগমের স্বামী খায়রুল ইসলাম দীর্ঘদিন থেকে সৌদিতে থাকেন। বুধবার সকাল ৮টার দিকে স্বামীর সঙ্গে মোবাইল ফোনে কথা বলার এক পর্যায়ে ঝগড়া শুরু হয়। এতে স্বামীর সঙ্গে অভিমান করে বাড়ি থেকে প্রায় তিন কিলোমিটার দূরে থাওইপাড়া এলাকায় রেললাইনে আসেন তিনি। বিষয়টি পরিবারের সদস্যরা কেউ বুঝতে পারেনি।
পরে চিলাহাটি থেকে রাজশাহীগামী বরেন্দ্র এক্সপ্রেস ট্রেন বেলা ১১টার দিকে থাওইপাড়া এলাকায় আসলে রেল লাইনের ওপর রুপালী বেগম শুয়ে পড়েন। এতে রেললাইনে কাটা পড়ে তার মৃত্যু হয়।
আত্রাই আহসানগঞ্জ রেলওয়ে স্টেশন মাস্টার সাইফুল ইসলাম বলেন, বেলা ১১ টার দিকে চিলাহাটি থেকে রাজশাহীগামী বরেন্দ্র এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে ওই গৃহবধূর মৃত্যু হয়। সংবাদ পেয়ে রেলওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।
সান্তাহার রেলওয়ে থানার ওসি শাকিউল আজম বলেন, ওই গৃহবধূ রেল লাইনের ওপর শুয়ে পড়েন। পরে ট্রেন আসায় কেটে ছিন্নভিন্ন হয়।
সংবাদ পেয়ে দুপুর ১টার দিকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পরিবারের সদস্যরা ময়নাতদন্ত ছাড়াই লাশ নিতে চেয়েছিলেন, আমরা দেয়নি। পরে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। ঘটনায় থানায় একটি ইউডি (অপমৃত্যু) মামলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews