1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
নগরীর দুইনাম্বার গেট পুলিশ বক্সে বোমা হামলাকারীর প্রধান গ্রেফতার
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

নগরীর দুইনাম্বার গেট পুলিশ বক্সে বোমা হামলাকারীর প্রধান গ্রেফতার

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১, ১২.৩৩ এএম
  • ১৯৯ বার পঠিত

ইমাম হোসেন জীবন চট্টগ্রামঃ

চট্টগ্রাম নগরের আকবর শাহ থানার পোর্ট লিংক রোড থেকে জেএমবির সদস্য ও পুলিশ বক্সে বোমা হামলার ঘটনার ‘মাস্টারমাইন্ড’ মোঃ সেলিমকে (৩৩) গ্রেফতার করা হয়েছে।
বুধবার (২৯ ডিসেম্বর) ভোররাতে তাকে গ্রেফতার করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কাউন্টার টেরোরিজম ইউনিট।
বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কাউন্টার টেরোরিজম ইউনিটের উপ-কমিশনার (ডিসি) ফারুক উল হক ।
তিনি বলেন, ২০২০ সালের ২৮ ফেব্রুয়ারি ২ নম্বর গেট পুলিশ বক্সে বোমা হামলার ঘটনায় দায়ের হওয়া মামলার আসামি মো. সেলিমকে গ্রেফতার করা হয়েছে। তাকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হবে।
গ্রেফতার মোঃ সেলিম লোহাগাড়া থানার জঙ্গল পদুয়া এলাকার মৃত আবু তালেবের ছেলে।
কাউন্টার টেরোরিজম ইউনিট সূত্রে জানা যায়, ২০২০ সালের ২৮ ফেব্রুয়ারি ২ নম্বর গেট পুলিশ বক্সে বোমা হামলার ঘটনার ঘটে। এ ঘটনার মামলায় ইতোমধ্যে ১২ জনকে গ্রেফতার করা হয়েছে। যার মধ্যে ৯ জন আসামি আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করেছেন। ৮ জন আসামি সেলিমের নাম ও সংগঠনে তার ভূমিকার বিষয়ে জবানবন্দিতে বলেছেন। তাই ধারণা করা হচ্ছে, পুলিশ বক্সে হামলার মাস্টারমাইন্ড ছিলেন মো. সেলিম।
সিএমপি কাউন্টার টেরোরিজম ইউনিটের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার পেয়ার আহমদ বলেন, সে জিএমবির সক্রিয় সদস্য। সামরিক শাখার প্রধান কি না এই প্রশ্নের জবাবে তিনি বলেন, বিষয়টি তদন্তের বিষয়। তাকে জিজ্ঞাসাবাদ করলে বিস্তারিত বলতে পারব। আদালত তার একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন। তাকে বিস্তারিত জিজ্ঞাসাবাদ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews