1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
নতুন মাদক এমকেডিলসহ একজন আটক
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

নতুন মাদক এমকেডিলসহ একজন আটক

  • আপডেট টাইম : সোমবার, ২ আগস্ট, ২০২১, ২.৪৮ এএম
  • ১৪৮ বার পঠিত
নতুন মাদক এমকেডিলসহ একজন আটক
নিরেন দাস(জয়পুরহাট)প্রতিনিধিঃ
জয়পুরহাটের পাঁচবিবিতে আমদানি নিষিদ্ধ ফেন্সিডিলের বিকল্প ভারতীয় নতুন মাদক ৬১ বোতল এমকেডিলসহ গাজীউর রহমান ওরফে গাজী (২২) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।
রোববার(১ আগস্ট) বিকেলে উপজেলার বাগজানা ইউনিয়নের সোনাহাটি গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটককৃত,গাজীউর রহমান ওরফে গাজী উপজেলার পূর্ব রামচন্দ্রপুর গ্রামের নাছিরউদ্দীনের ছেলে।
জেলা গোয়েন্দা শাখা (ডিবি)পুলিশ সূত্রে জানাগেছে,জয়পুরহাট জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা-পিপিএম’র নির্দেশে জেলা জুড়ে মাদক বিরোধী ও মাদক নির্মূল অভিযানের অংশ হিসাবে রোববার বিকেলে জেলার পাঁচবিবি উপজেলার বেড়াখাই বাজার এলাকায় জেলা গোয়েন্দা শাখা(ডিবি) পুলিশের উপ-পরিদর্ষক (এসআই)ফারুক হোসেন- পিপিএমসহ সঙ্গীয় অফিসার ফোর্সসহ মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনাকালে এক গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে বাগজানা ইউপির সোনাহাটি গ্রামে একজন ব্যক্তি মাদকদ্রব্য নিয়ে গাড়ীর অপক্ষায় অবস্থান করছে। উক্ত সংবাদের ভিক্তিতে পুলিশ সেখানে পৌঁছালে মাদক ব্যবসায়ী গাজিউল রহমান ওরফে পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে দৌড়ে পালানোর চেষ্টা করলে পুলিশ তাকে ধাওয়া করে আটক করে এবং তার দেহ তল্লাশী করে ভারতীয় ফেন্সিডিলের বিকল্প নতুন মাদক ৬১ বোতল এমকেডিল উদ্ধারসহ তাকে আটক করে জেলার গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।
জয়পুরহাট জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শাহেদ আল মামুন জাতীয় দৈনিক সূর্যোদয়কে বলেন,জেলা পুলিশ সুুপার মহোদয়ের নির্দেশে জেলা জুড়ে মাদক নির্মূল অভিযানের অংশ হিসেবে প্রতিনিয়তই জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় রোববার পাঁচবিবি উপজেলায় অভিযান চালিয়ে ফেন্সিডিলের বিকল্প ৬১ বোতল এমকেডিলসহ মাদক ব্যবসায়ী গাজিউলকে আটক করা হয়। ওসি আরো বলেন সে দীর্ঘ দিন যাবৎ মাদকের ব্যবসার সাথে জরিত ছিলো। আটকের পর তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেলা কারাগারে সোপর্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews