1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
নবীগঞ্জে ধানের বীজতলায় বেড়া দেওয়াকে কেন্দ্র করে হামলায় এক কিশোর খুন
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

নবীগঞ্জে ধানের বীজতলায় বেড়া দেওয়াকে কেন্দ্র করে হামলায় এক কিশোর খুন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০, ৯.০৯ পিএম
  • ১৯৬ বার পঠিত

নবীগঞ্জ প্রতিনিধি:

হবিগঞ্জের নবীগঞ্জ দেবপাড়া ইউনিয়নের ঝিটকা গ্রামে ধানের বীজতলায় বেড়া দেওয়া কে কেন্দ্র হামলায় জুবায়েল আহমদ (১৫) নামের এক কিশোর খুন হয়েছে।

জানা যায়, উপজেলার দেবপাড়া ইউনিয়নের ঝিটকা গ্রামের মসুদ মিয়া তার বীজতলায় বেড়া দিলে একই গ্রামের মশাহিদ মিয়া গংরা চলাচলে বিঘ্ন ঘটবে বলে বাধা প্রদান করে। এ নিয়ে গ্রামের পঞ্চায়েত পক্ষ কে বিষয়টি অবগত করলেও তাতে কোন কর্ণপাত করা হয়নি।

এরই জের ধরে গত শুক্রবার স্থানীয় গোপলার বাজার স্ট্যান্ডে মশাহিদ মিয়া ও মসুদ মিয়ার লোকজনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে হামলা পাল্টা হামলা হয়। এ সময় মশাহিদ মিয়ার পক্ষের লোক কিশোর জুবায়েল গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১০ টায় সে মারা যায় । এ ঘটনার প্রতিবাদে নিহতের  আত্মীয় স্বজনেরা  মহাসড়ক অবরোধ করে স্থানীয় গোপলার বাজার পুলিশ ফাঁড়ির বিরুদ্ধ  স্বজনপ্রীতি ও অনিয়ম দূর্ণীতির অভিযোগ তোলে খুনীদের গ্রেফতার দাবী জানানো হয় ৷

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews