1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
নভেম্বর থেকে নতুন ১৮টি ওয়ার্ডে ১টি করে রাস্তার নির্মান কাজ শুরু হবে – মেয়র আতিক
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ

নভেম্বর থেকে নতুন ১৮টি ওয়ার্ডে ১টি করে রাস্তার নির্মান কাজ শুরু হবে – মেয়র আতিক

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১, ৮.২৫ পিএম
  • ১৬৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক: | বৃহস্পতিবার, ১৪ অক্টোবর ২০২১ | প্রিন্ট

নভেম্বর থেকে নতুন ১৮টি ওয়ার্ডে ১টি করে রাস্তার নির্মান কাজ শুরু হবে – মেয়র আতিক

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি)র মেয়র মোঃ আতিকুল ইসলাম বলেছেন, আগামী ২০শে নভেম্বর থেকেই ডিএনসিসির নতুন ১৮টি ওয়ার্ডের প্রত্যেকটিতে ১টি করে রাস্তার নির্মাণ কাজ শুরু হবে।
বৃহস্পতিবার দুপুরে রাজধানীর তুরাগের কামারপাড়া স্কুল এন্ড কলেজ মাঠে আয়োজিত কামারপাড়া কবরস্থান রোডের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন ডিএনসিসির মেয়র।
তিনি বলেন, জনগুরুত্ব বিবেচনায় ডিএনসিসির নতুন ১৮টি ওয়ার্ডের প্রত্যেকটিতে ১টি করে রাস্তা বাছাই করা হয়েছে এবং বাছাইকৃত রাস্তাগুলোর তৈরির জন্য বাংলাদেশ সেনাবাহিনীকে দায়িত্ব দেওয়া হয়েছে।
ডিএনসিসির নিজস্ব অর্থায়নে ৫ কোটি ৯০ লক্ষ ১৭ হাজার ১৬৩ টাকা ব্যয়ে ৫৪ নম্বর ওয়ার্ডে কামারপাড়াা কবরস্থান রোড তথা মিডল্যান্ড ব্যাংক হতে তালুকপাড়াা মোড় হয়ে বামনারটেক মেইন রোড পর্যন্ত এবং রাজ্জাক মেম্বারের বাড়ী হতে স্টার স্কুল পর্যন্ত সড়কের নির্মাণ কাজ সম্পন্ন হয়েছে। রাস্তাটি ১২ ফুট থেকে ২০ ফুট প্রশস্ত করতে সহযোগীতা করায় এলাকার জনগনকে ধন্যবান জানান মেয়র আতিক।
এসময় তিনি অবৈধভাবে নদী, নালা, খাল, ডোবা দখলকারীদের বিরূদ্ধে কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, ডিএনসিসি থেকে অবৈধ দখলদারদের নামে কোন বৈধ নোটিশ ইস্যু করা হবে না, বিনা নোটিশেই তাদেরকে উচ্ছেদ করা হবে। সকলের সম্মিলিত প্রচেস্টায় দখল ও দূষণমুক্ত সুস্থ, সচল ও আধুনিক ঢাকা গড়ে তুলতে হবে।
৫৪ নং ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর হোসেন যুবরাজে সভাপতিত্বে কামারপাড়া স্কুল এন্ড কলেজ মাঠে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন ঢাকা ১৮ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান এমপি ও স্থানীয় আওয়ামী লীগ এবং অঙ্গ সংগঠনের নের্তৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews