1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
নানিয়ারচরে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংক স্থানান্তরিত শাখা উদ্বোধন নানিয়ারচরে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংক স্থানান্তরিত শাখা উদ্বোধন
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ সাংবাদিক নয়নের উপর হামলার প্রতিবাদে সারাদেশে মানববন্ধন 

নানিয়ারচরে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংক স্থানান্তরিত শাখা উদ্বোধন

  • আপডেট টাইম : সোমবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৩, ৩.২১ পিএম
  • ১৪০ বার পঠিত

মেহেদী ইমামঃ

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড রাঙামাটি শাখার অধিনে নানিয়ারচর এজেন্ট ব্যাংকিং এর স্থানান্তরিত শাখার উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। উপজেলার ইসলামপুর হতে নানিয়ারচর সদরে স্থানান্তরিত এই এজেন্ট শাখা উদ্বোধন করা হয়।

রোববার (৫ ফেব্রুয়ারি) সকালে নানিয়ারচর বাজারের জগন্নাথ মার্কেটের ২য় তলায় স্থানান্তরিত নতুন শাখার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান প্রগতি চাকমা।

ইসলামী ব্যাংক রাঙামাটি শাখার শাখা প্রধান মোহাম্মদ নিজাম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী ব্যাংক চট্টগ্রাম উত্তর জোন প্রধান, মোহাম্মদ নুরুল হোসাইন কাউসার।

এতে অন্যান্যের মাঝে নানিয়ারচর উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ নুর জামাল হাওলাদার, নানিয়ারচর সদর ইউপি চেয়ারম্যান বাপ্পি চাকমা, ইসলামপুর দাখিল মাদ্রাসা সুপার মাওলানা শহিদুল ইসলাম, নানিয়ারচর বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সভাপতি আব্দুর রহমান, সাধারণ সম্পাদক নারায়ণ সাহা, নানিয়ারচর থানার ওসি (তদন্ত) আনিছুর রহমান, নানিয়ারচর এজেন্ট শাখার ইনচার্জ (এসএসএফ এন্টারপ্রাইজ) মোহাম্মদ শাহিন আলম, আব্দুস সোবাহান শেখ ও মোহাম্মদ ফারুক হোসেন সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে প্রগতি চাকমা বলেন, নানিয়ারচরে কৃষি ব্যাংক ও সোনালী ব্যাংক গ্রাহক সেবা দিয়ে যাচ্ছে। ইসলামী ব্যাংক এজেন্ট শাখার মাধ্যমে এলাকার জনসাধারণ আরো ব্যাপক আকারে ব্যাংকিং সেবা পাবে। আপনারা ইসলামী ব্যাংক কর্তৃক এলাকার প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে বিনিয়োগ সেবা প্রদান করবেন।

তিনি আরো বলেন, ইসলাম মানে শান্তি। সুতারং ইসলামী ব্যাংক শান্তির ব্যাংক। তাই ইসলামী ব্যাংকে শুধু মুসলমানই নয়, এই ব্যাংকে সকল ধর্মাবলম্বীরা সেবা পাবেন।

বক্তব্যে নুরুল হোসাইন কাউসার বলেন, বাংলাদেশ সরকারের অভাবনীয় উন্নয়নের ছোঁয়ায় এই প্রত্যন্ত অঞ্চলে আমরা আজ ইসলামী ব্যাংকের এজেন্ট শাখা উদ্বোধন করতে পারছি। আপনারা সঞ্চয়ী হিসাব খুলবেন। এজেন্ট শাখা হলেও এখানে আপনারা বিশ্বমানের সেবা পাবেন। বর্তমানে এটি একটি এজেন্ট শাখা হলেও পর্যায়ক্রমে আপনারা এটিকে একটি পুর্নাঙ্গ শাখা হিসেবে পাবেন। আপনারা একাউন্ট করে ইসলামী ব্যাংকের পাশে থাকবেন। বিনিয়োগ সেবার মাধ্যমে আমরা আপনাদের পাশে দাঁড়াবো।

উল্লেখ্য, এই এজেন্ট ব্যাংকিং আউটলেটে ব্যাংক হিসাব খোলা,
বৈদেশিক রেমিটেন্স এর অর্থ প্রদান,
সরকারের সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় বিভিন্ন জনকল্যাণমূখী ভাতা প্রদান, ক্ষুদ্র ও কৃষি বিনিয়োগ বিতরণ সহ বিভিন্ন ব্যাংকিং সেবা পাওয়া যাবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews