1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
নানিয়ারচরে প্রাথমিক শিক্ষকদের মাঝে বিষয়ভিত্তিক প্রশিক্ষণের শুভ উদ্বোধন
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ

নানিয়ারচরে প্রাথমিক শিক্ষকদের মাঝে বিষয়ভিত্তিক প্রশিক্ষণের শুভ উদ্বোধন

  • আপডেট টাইম : বুধবার, ৩১ মে, ২০২৩, ৪.৪১ পিএম
  • ৮৮ বার পঠিত

মেহেদী ইমামঃ

সকল শিশুর জন্য অন্তর্ভুক্তিমূলক ও সমতাভিত্তিক গুণগত শিক্ষা নিশ্চিতকরণ এবং জীবনব্যাপী শিক্ষা লাভের সুযোগ সৃষ্টির লক্ষে রাঙামাটির নানিয়ারচরে বিষয়ভিত্তিক বাংলা প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের অর্থায়নে উপজেলার ৩০জন সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষকদের মাঝে বিষয়ভিত্তিক এই প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।

সোমবার (২৯ মে) বিকালে উপজেলা রিসোর্স সেন্টার কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণ কর্মসূচির শুভ উদ্বোধন ঘোষণা করেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাহরিয়ার মুক্তার।

অনুষ্ঠানে উপজেলা রিসোর্স ইন্সট্রাকটর সরওয়ার কামাল, নানিয়ারচর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক ও বাংলাদেশ শিক্ষক সমিতির নানিয়ারচর উপজেলা সভাপতি মুকুল বিকাশ খীসা, বগাছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক (চলতি দায়িত্ব) প্রান্তিকা চাকমা, তৈ চাকমা হেডম্যান পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক অসিত দাশ সহ উপজেলার বিভিন্ন সরকারি বিদ্যালয়ের শিক্ষকগণ (প্রশিক্ষণার্থী) উপস্থিত ছিলেন।

বক্তব্যে নবাগত নির্বাহী অফিসার বলেন, প্রাথমিক বিদ্যালয় শিক্ষকগণ অনেক বড় গুরুদায়িত্ব পালন করেন। আপনারা অনেক সম্মানিত। প্রশিক্ষণ থেকে প্রাপ্ত জ্ঞান আপনারা কোমলমতি শিক্ষার্থীদের উপর প্রয়োগ করবেন। বিষয়ভিত্তিক এই প্রশিক্ষণের সফলতা কামনা করছি।

এসময় সরওয়ার কামাল বলেন, বর্তমান সরকার শিক্ষা খাতে বিশাল অবদান রেখেছেন। পৃথিবীর অনেক দেশে শুধু কারিকুলামের ধারণা দেওয়া হয়। কিন্তু আমাদের দেশে কারিকুলামের পাশাপাশি ঐ বিষয়ে কন্টেন্ট তৈরী করে দিয়েছেন। এটা আমাদের জন্য বিশাল প্রাপ্তি। স্মার্ট বাংলাদেশ বিনির্মানে সরকার যে দৃশ্যপট একেছেন আপনাদের মাধ্যমেই তা শিশু শিক্ষার্থীরাশিখতে পারবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews