1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
নানিয়ারচরে লীন প্রকল্পের বার্ষিক সমন্বিত পুষ্টি কার্যক্রমের পর্যালোচনা সভা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

নানিয়ারচরে লীন প্রকল্পের বার্ষিক সমন্বিত পুষ্টি কার্যক্রমের পর্যালোচনা সভা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৯ মে, ২০২৩, ৬.৪৬ এএম
  • ৮৮ বার পঠিত

মেহেদী ইমামঃ

নানিয়ারচরে উপজেলা পুষ্টি সমন্বয় কমিটি কতৃক আয়োজিত বাৎসরিক সমন্বিত পুষ্টি কার্যক্রমের (২০২২-৩০২৩) পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৭ মে) সকালে উপজেলা পরিষদ হল রুমে লিডারশিপ টু এনসিওর এড্ইকুয়েট নিউট্রিশন (লীন) প্রকল্পের সহযোগীতায় বাৎসরিক বাৎসরিক সমন্বিত পুষ্টি পর্যালোচনা সভায় সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহরিয়ার মুক্তার।

অনুষ্ঠানে নানিয়ারচর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ নুরুজ্জামাল হাওলাদার, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নূয়েন খীসা, প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. অর্জুন দেবনাথ, জুম ফাউন্ডেশনের প্রোগ্রাম সাপোর্ট অফিসার শুভ্র প্রদীপ খীসা, লীন প্রকল্পের উপজেলা সমন্বয়ক রুনু চাকমা, উপজেলা ফ্যাসিলেটিটর নন্দন দেবনাথ সহ সংবাদকর্মী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠিত সভায় লীন প্রকল্পের মাধ্যমে মা ও শিশু সেবা, সমন্বিত পুষ্টি সেবা, পুষ্টি বিষয়ক চাহিদা নিরুপনে বার্ষিক বরাদ্দ, কৃষি কাজে সেচ, ক্ষুদ্র ও কুটির শিল্প, প্রাণী সম্পদ এবং আর্থসামাজিক অবকাঠামো, ক্রীড়া ও সংস্কৃতি সহ বিভিন্ন বিষয়ে আলোচনা-পর্যালোচনা করা হয়।

সভাপতির বক্তব্যে শাহরিয়ার মুক্তার বলেন, খাদ্যের পূর্বে প্রতিটা ব্যক্তির পুষ্টির কথা ভাবা উচিৎ। পুষ্টিগুণ সম্মৃদ্ধ খাবার মানুষের শারীরিক ও মানুষিক বিকাশে সহায়তা করে। সমন্বিত পুষ্টি বিষয়ে সংশ্লিষ্ট সকল কে নিজ অবস্থান থেকে কাজ করতে আহ্বান জানান তিনি।

এসময় শিশু কিশোরদের নিয়ে বয়ঃসন্ধিকালীন সচেতনতা বিষয়ে ভিডিও চিত্র প্রদর্শন করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews