1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
নান্দাইলে মাদক ব্যবসায়ীর কারাদণ্ড
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক মিরপুর গৃহায়ণ অফিস মামাতো -ফুফাতো দুই ভাইয়ের দৌরাত্মে জিম্মি রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ইটভাটা মালিক হালিমের বিরুদ্ধে চাঁদাবাজির মিথ্যা মামলা সাভারে ১৬ বছর দু:সময়ের কান্ডারী নির্যাতিত বিএনপি নেতা খোরশেদ আলম ডক্টর ল্যাব এন্ড কনসালটেশনের শেয়ার হোল্ডারদের সাথে প্রতারনার অভিযোগ লোহাগড়ায় জোড়া হত্যাকান্ডের পর বীরমুক্তিযোদ্ধার বাড়িতে লুটপাট ও ভাংচুরের অভিযোগ রাজশাহী মেডিকেলে ৫ পুত্রসন্তানের জন্ম দিলো আত্রাইয়ের মেরিনার সুন্দরগঞ্জে মাসকলাই চাষে বীজ-সার বিতরণ

নান্দাইলে মাদক ব্যবসায়ীর কারাদণ্ড

  • আপডেট টাইম : বুধবার, ১৯ আগস্ট, ২০২০, ১.৪১ এএম
  • ২২৭ বার পঠিত

ময়মনসিংহ-নান্দাইল-প্রতিনিধি

ময়মনসিংহের নান্দাইল উপজেলায় আজ মঙ্গলবার গাঁজা ও ইয়াবাসহ তিনজনকে আটক করা হয়েছে। পরে তাদেরকে ছয়মাস করে কারাদন্ড ও দশ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে ৭ দিনের কারাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর গোপন সূত্রে খবর পেয়ে ওই অভিযান পরিচালনা করে।
জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক চন্দন গোপাল সূর বলেন, গোপন সূত্রে খবর পেয়ে তাঁরা প্রথমে নান্দাইল উপজেলার চন্ডীপাশা ইউনিয়নের চামারুল্লাহ গ্রাম থেকে ১৭টি ইয়াবা বড়িসহ আবু সায়িদ মিয়ার পুত্র, মাসুম মিয়াকে(৩০) আটক করেন।

এরপর গাঁজার পুরিয়াসহ গাংগাইল থেকে আঃ রহিম দফাদারের পুত্র, সেলিম মিয়াকে(৪৮)এবং বারুইগ্রাম থেকে সুরুজ আলীর পুত্র, জামাল উদ্দিনকে (৪৫)আটক করেন। তিনজনকে আটকের ঘটনাটি তাঁরা নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও)ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এরশাদ উদ্দিনকে জানান। পরে দুটি স্থানে আদালত বসিয়ে তিনি ওই তিনজনকে ছয়মাস করে কারাদন্ড প্রদান করেন। ওইদিনই তিনজনকে ময়মনসিংহ কারাগারে পাঠানো হয়ছে।
নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও)এরশাদ উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মাদক, জুয়া ও বাল্যবিবাহে বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার জন্য আইনের যথাযথ প্রয়োগ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews