1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
নান্দাইলে শেখ রাসেল দিবসে তালের চারা বিতরণ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

নান্দাইলে শেখ রাসেল দিবসে তালের চারা বিতরণ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১, ১২.২৯ এএম
  • ১২৫ বার পঠিত

তৌহিদুল ইসলাম সরকার, নিজস্ব প্রতিবেদক,

শেখ রাসেল দীপ্ত জয়োল্লাস, অদম্য আত্মবিশ্বাস-এ প্রতিপাদ্য নিয়ে
ময়মনসিংহের নান্দাইলে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ছেলে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোট ভাই শেখ রাসেলের ৫৮তম জন্মদিন ও  শেখ রাসেল দিবস পালন করা হয়েছে।

সোমবার (১৮ অক্টোবর) সকাল ১১ টায়এ উপলক্ষে শিশুদের মাঝে ১০০টি তালের চারা বিতরণ ও রোপন করা হয়।

উপজেলা কৃষি কর্মকর্তা মোহাম্মদ আনিসুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্থানীয় এমপি আলহাজ্ব আনোয়ারুল আবেদীন খান তুহিন শিশুদের মাঝে তালের চারা বিতরণ ও রোপন কর্মসূচীর উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন, নান্দাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান মো.হাসান
মাহমুদ জুয়েল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা জুয়েল, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আবুল মনসুর, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহফুজুল হক,নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি)মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews