1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
নারায়ণগঞ্জে বাল্কহেড থেকে নদীতে পড়ে মাদরাসাছাত্র নিখোঁজ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
“বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ সাংবাদিক নয়নের উপর হামলার প্রতিবাদে সারাদেশে মানববন্ধন  নওগাঁর সাপাহারে ৫৯ জন ভূয়া দাখিল পরীক্ষার্থী বহিষ্কার, প্রতিষ্ঠান প্রধানদের বিরুদ্ধে মামলা ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : মোঃ লিটন মাদবর বিল্লাল  ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : আনোয়ার হোসেন আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : হাসান মন্ডল 

নারায়ণগঞ্জে বাল্কহেড থেকে নদীতে পড়ে মাদরাসাছাত্র নিখোঁজ

  • আপডেট টাইম : রবিবার, ১৭ অক্টোবর, ২০২১, ৫.০৮ এএম
  • ১৩২ বার পঠিত

তানভীর আহমেদ নারায়ণগঞ্জ | শনিবার, ১৬ অক্টোবর ২০২১ | প্রিন্ট

নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি বাল্কহেড আরেকটি বাল্কহেডে লাফিয়ে যাওয়ার সময় বুড়িগঙ্গা নদীতে পড়ে আতিফ আফনান নামে এক মাদরাসার ছাত্র নিখোঁজ হয়েছে।

শনিবার সকাল ৯টার দিকে ফতুল্লার ধর্মগঞ্জ শাহিন কোলস্টোর ঘাটে এ ঘটনা ঘটে। দুপুর ১২টা থেকে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল নদীতে ঐ ছাত্রের সন্ধান চালাচ্ছে।

নিখোঁজ ছাত্র আতিফ আফনান লক্ষীপুর জেলার দোলাকান্দী মাওলানা বাড়ির শাহাদাত হোসেনের ছেলে। সে বাবা মায়ের সঙ্গে ফতুল্লার হরিহরপাড়া আমতলা এলাকায় বসবাস করেন এবং ধর্মগঞ্জ ইসলামিয়া আরাবিয়া দাখিল মাদরাসার ৫ম শ্রেণির ছাত্র। খবর পেয়ে মাদরাসার ছাত্র শিক্ষকসহ এলাকাবাসী নদীর তীরে ভিড় জমিয়েছে।

আতিফ আফনানের বাবা শাহাদাত হোসেন জানান, আফনান প্রতিদিন বাসা থেকে আগেই মাদরাসায় চলে আসে। আজও আগেই আসছে। সকাল ৯টায় সে মাদরাসা থেকে সহপাঠীদের সঙ্গে নদীর তীরে আসে ঘুরতে। এরপর একটি বাল্কহেড থেকে আরেকটি বাল্কহেডে লাফিয়ে যাওয়ার সময় পায়ে দড়ি আটকে নদীতে পড়ে যায়। এরপর থেকে সে নিখোঁজ। ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল ঢাকা থেকে এসে সন্ধান চালাচ্ছে। এখনো পাওয়া যায়নি।

মাদরাসার শিক্ষক আব্দুল মতিন বলেন, সকালে ছাত্ররা গিয়ে মাদরাসায় জানায় আতিফ আফনান নদীতে পড়ে গেছে। তখন দ্রুত তার অভিভাকদের জানিয়ে নদীর তীরে এসে আমরাও খোঁজাখুঁজি করছি। এ ছাত্র তার বাসায় থেকে মাদরাসায় পড়ে। সে সাঁতার জানে না।

ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। চেষ্টা চলছে ছাত্রটিকে উদ্ধারের।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews