1. admin@surjodoy.com : Main : Admin Main
  2. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  3. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
নিউ সুপার মার্কেটে আগুন: ফায়ার সার্ভিস-দোকান কর্মীসহ আহত ৩০
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
মির্জাপুরে রাস্তার বেহাল দশা,দূর্ভোগে এলাকাবাসী পাইকগাছায় এক বছরে সড়ক দুর্ঘটনায় ১৪ জন নিহত ; আহত ৫৬ রাজশাহী বাঘায় মাদক ব্যবসায়ী ও ইমু হ্যাকারদের বিরুদ্ধে মানববন্ধন লোহাগড়ায় জোরপূর্ব গরু ছিনিয়ে নেওয়ার ঘটনায় অভিযুক্ত ৮ জনের বিরুদ্ধে অভিযোগ সংবাদ প্রকাশের জেরে বাঘায় সাংবাদিকের উপর মাদক কারবারি’র হামলা রাঙামাটিতে ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালকদের বিদায় ও বরণ অনুষ্ঠান ব্রাহ্মণবাড়িয়া কসবায় ভাগ্নিকে ধর্ষণ চেষ্টায় মামার নামে মামলা সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ১০০ শয্যা করা হবে আশ্বাস দেন সাবেক এমপি ডাঃ সালাউদ্দিন বাবু সাভারে ছাত্র-জনতার হত্যা মামলা আসামি জাকির মামা গ্রেফতার লোহাগড়ায় জমিজবর দখল দেশীয় অস্ত্রদিয়ে হামলার প্রান নাশের হুমকির অভিযোগ

নিউ সুপার মার্কেটে আগুন: ফায়ার সার্ভিস-দোকান কর্মীসহ আহত ৩০

  • আপডেট টাইম : শনিবার, ১৫ এপ্রিল, ২০২৩, ৪.১৭ পিএম
  • ১৩৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর নিউ সুপার মার্কেটে আগুনের ঘটনায় ফায়ার সার্ভিস, দোকান কর্মীসহ বিভিন্ন বাহিনীর মোট ৩০ জন আহত হয়েছেন। এরমধ্যে ফায়ার সার্ভিসের ১৩ সদস্য ও ২ জন স্বেচ্ছাসেবক রয়েছেন।

এছাড়া আগুনে এক দোকানমালিক ও ১২ কর্মচারী আহত হন। একজন করে বিমান বাহিনীর সদস্য ও আনসার সদস্য আহত হয়েছেন। তাদের সবাইকে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে।

ঢাকা মেডিকেল থেকে জানানো হয়েছে, আহতদের বেশিরভাগ আগুনের ধোঁয়ায় এবং প্রচন্ড গরমে অসুস্থ হয়ে পড়েছেন। এছাড়া টিনে কাঁটা পড়েও কয়েকজন আহত হন।

আহত ফায়ার সার্ভিসের কর্মীরা হলেন, মো. রাসেল (২২), শান্ত (২৪), মো. তৌফিক (২৩) ও মো. রিফাত (২৩), রাজন (২৫), সজিব (২৪), আরিফুল ইসলাম (২৫), কামরুজ্জামান (৩০), শরিফুল (২৫), মিলন (২৪), রিফাত (২৩), মোঃ সাব্বির (৩৩), মোঃ সোহেল রানা (৩৫), দিপজল (২৪),রাজিব (৩০) এবং আলমগীর (৩৬) ।

এছাড়া বিমান বাহিনীর সদস্য সার্জেন্ট আরাফাত (৩২), আনসার সদস্য সবুজ (২০) অসুস্থ হয়ে ঢাকা মেডিকেলে ভর্তি রয়েছেন।

অন্যদিকে আহত দোকান কর্মীরা হলেন- বায়জিদ (২৫), হাসান (২০), লিমন (২৮), শাহ আলম (২০), কামাল হোসেন (৩৩), জীবন (২২), জিসান (১৮), ইয়াসিন (২৪), স্বপন (২৩), মোঃ জীবন (৩০), ফিরোজ আলম (৩০), সাফিন (১৮), ফারহান (২২)।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, নিউমার্কেট থেকে আগুনের ঘটনায় ৩০ জন ধোঁয়ায় অসুস্থ হয়ে হাসপাতালে এসেছেন। তাদের জরুরি বিভাগে রেখে অক্সিজেন দেওয়া হচ্ছে।

শনিবার (১৫ এপ্রিল) ভোর ৫টা ৪০ মিনিটে রাজধানীর নিউমার্কেটে আগুন লাগে। ৫টা ৪৩ মিনিটের মধ্যে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের টিম পৌঁছে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। পরে পর্যায়ক্রমে একে একে ফায়ার সার্ভিসের ৩০টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে যোগ দেয়। প্রায় সাড়ে তিন ঘণ্টার চেষ্টায় সকাল ৯ টা ১০ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews