1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
নোয়াখালীতে আওয়ামী লীগ নেতাকে গুলি
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

নোয়াখালীতে আওয়ামী লীগ নেতাকে গুলি

  • আপডেট টাইম : সোমবার, ৬ জুলাই, ২০২০, ৪.১১ পিএম
  • ১৮৫ বার পঠিত

নোয়াখালী প্রতিনিধি: আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় নজরুল ইসলাম (৩৮) নামে আওয়ামী লীগের এক নেতাকে গুলি করা হয়েছে।

তিনি আমিশাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম -সাধারণ সম্পাদক এবং আমিশা পাড়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের নাওড়ি গ্রামের মোহাব হাজী বাড়ির মোবারক উল্যার ছেলে।

রবিবার রাতে উপজেলার ৮ নং সোনাপুর ইউনিয়নের সোনাপুর বাজারের আমিশাপাড়া রোডে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, আধিপত্য বিস্তার ও বাজার ইজারাকে কেন্দ্র করে আমিশাপাড়া বাজারে স্থানীয় যুবলীগ নেতা জাকির হোসেনের সাথে নজরুল ইসলামের দ্বন্দ্ব সৃষ্টি হয়। এরই মাঝে জাকির আমিশাপাড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সুমনকে শারীরিকভাবে লাঞ্চিত করলে নজরুল এর প্রতিবাদ করেন। এনিয়ে জাকিরের সাথে তার বাগবিতণ্ডা হয়। এর জের ধরে রাতে নজরুল ইসলামকে গুলি করে জাকির। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যান। তার অবস্থার অবনতি ঘটলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরন করা হয়। এ ঘটনাকে কেন্দ্র করে আমিশাপাড়া বাজারে থমথমে পরিস্থিতি বিরাজ করছে। ঘটনার পর থেকে অভিযুক্ত জাকির হোসেন (৩৬) পলাতক রয়েছে। তিনি ৮ং সোনাপুর ইউনিয়নের হাসেমপুর গ্রামের রফিক মেস্তুরীর ছেলে।

এ ব্যাপারে সোনাইমুড়ী থানার ওসি মোঃ গিয়াস উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সন্ত্রাসী জাকির গুলি চালালে এ ঘটনা ঘটে। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। বিষয়টি খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews