1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
নড়াইলে মাদ্রাসায় পচা বাসী খাবার খেয়ে ৮ শিশু শিক্ষার্থী হাসপাতালে
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
মানিকগঞ্জের সানোয়ারের বিরুদ্ধে সরকারি চাকরি দেওয়ার নাম করে কোটি টাকা আত্মসাতের অভিযোগ। নড়াইলের লোহাগড়ায় অতিবৃষ্টিতে সোনালী মৎস্য খামারের ব্যাপক ক্ষতি রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক মিরপুর গৃহায়ণ অফিস মামাতো -ফুফাতো দুই ভাইয়ের দৌরাত্মে জিম্মি রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ইটভাটা মালিক হালিমের বিরুদ্ধে চাঁদাবাজির মিথ্যা মামলা সাভারে ১৬ বছর দু:সময়ের কান্ডারী নির্যাতিত বিএনপি নেতা খোরশেদ আলম ডক্টর ল্যাব এন্ড কনসালটেশনের শেয়ার হোল্ডারদের সাথে প্রতারনার অভিযোগ লোহাগড়ায় জোড়া হত্যাকান্ডের পর বীরমুক্তিযোদ্ধার বাড়িতে লুটপাট ও ভাংচুরের অভিযোগ

নড়াইলে মাদ্রাসায় পচা বাসী খাবার খেয়ে ৮ শিশু শিক্ষার্থী হাসপাতালে

  • আপডেট টাইম : শনিবার, ২২ আগস্ট, ২০২০, ৬.১৮ পিএম
  • ১৯৩ বার পঠিত

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধিঃ 

নড়াইলের বরাশুলা কওমী মাদ্রাসায় বা’সী খাবার খেয়ে ও খাদ্যে বি’ষক্রিয়ায় ৮ শি’শু শি’ক্ষার্থী অসুস্থ হওয়ার ঘটনা ঘটেছে। শুক্রবার লিল্লাহ্বোর্ডিংএ রাতের নষ্ট খাবার খেয়ে শিক্ষার্থীদের বিষক্রিয়া হয়েছে অভিযোগ ভূক্তভো’গীদের।

২১ আগোষ্ট (শনিবার) সকালে শিক্ষার্থীদের হাসপাতালে ভর্তির বিষয়টি নিশ্চিত করে বরাশুলা কওমী মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আব্দুর রহমান বলেন, অসুস্থ ৮ শি’শুকে ২১ আগষ্ট (শুক্রবার) রাতে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভূক্তভোগীরা জানায়, রাত ১০টার দিকে তাদের পঁচা ভাত, ডাল ও সবজি খেতে দেয়া হয়। খাবার অনু’পোযোগি হওয়া সত্বেও বা’ধ্য হয়েই তারা এ দূর্গন্ধযুক্ত খাবার খেয়ে একে একে ৮জন শি’শু অ’সুস্থ হয়ে পড়ে।

এই বা’সী খাবারের জন্যও শিক্ষার্থীদের মাসয়ারা টাকা দিতে হয় মাদ্রাসায়। তাদের সবারই পে’টে ব্য’থার এক পর্যায়ে ব’মি শুরু হয়। এ অবস্থায় কর্তৃপক্ষ খবর পেয়ে অ’সুস্থ শি’ক্ষার্থীদের সদর হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ভর্তি করে নেন। তবে তাদের অবস্থা আজ দুপুর নাগাদ আ’শংকা মুক্ত বলে জানিয়েছেন সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আরএমও ডা: মশিউর রহমান বাবু।

মাদ্রাসা কর্তৃপক্ষ অবশ্য পঁচাখাবার পরিবেশনের কথা অ’স্বীকার করে বলেন গতকাল রাতের খাবরের পর ঐ শিক্ষার্থীদের দু একজন ব’মি করে তার দেখা দেখি মোট ৮ জন শিশু শিক্ষার্থী একবার করে ব’মি করলে আমরা তাদের সদর হাসপাতালে নিয়ে আসি। আজ (শনিবার) সকালে চিকিৎসক রাউন্ডে আসলে আট জনের মধ্যে একজন বাদে বাকী সবাইকে ছা’ড় পত্র দিয়ে দেয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews