1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
পঞ্চগড়ে বিধিনিষেধ না মানায় আটোয়ারীতে জরিমানা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

পঞ্চগড়ে বিধিনিষেধ না মানায় আটোয়ারীতে জরিমানা

  • আপডেট টাইম : রবিবার, ২৫ জুলাই, ২০২১, ১২.৩১ এএম
  • ২৬৪ বার পঠিত

পঞ্চগড়ে বিধিনিষেধ না মানায় আটোয়ারীতে জরিমানা

নিতিশ চন্দ্র বর্মন পঞ্চগড় প্রতিনিধিঃ

পঞ্চগড়ের আটোয়ারীতে মহামারি করোনা ভাইরাসের সংক্রমণ নিয়ন্ত্রণে কঠোর বিধিনিষেধের দ্বিতীয় দিনে আটোয়ারীতে জরিমানা সহ গাড়ি আটক করেছে পুলিশ। বিনা প্রয়োজনে গাড়ি রাস্তায় বের করার অভিযোগে আটক করা হয়।  চলামন লকডাউন ২য় দিন উপজেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন নিরলস কাজ করছে। লকডাউন ২য় দিন যানবাহন চলাচল নিষেধাকা সহ আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে  শনিবার সকাল উপজেলা প্রশাসন ও বাংলাদেশ পুলিশ উপজেলার বিভিন্ন সড়ক ও হাট-বাজারে টহল ব্যবস্থা জোরদার করেছে।

সেই সাথে উপজেলা প্রশাসন মোবাইল কোর্ট পরিচালনায় মাঠে কাজ করছে।
লকডাউন অমান্যকারী ব্যক্তিগণকে ভ্রাম্যমান আদালত করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের  সামসুজ্জামান । সহযোগিতা করেন আটোয়ারী থানার অফিসার ইনচার্জ ইজার উদ্দীন সহ পুলিশ সদস্যের একটি দল অভিযান পরিচালনা করেন।
অপরদিকে রাস্তায় পাওয়া ইজিবাইক রাস্তায় চলাচল করা সহ অহেতুক ঘোরাফেরায় সংক্রমন রোগ ছড়ানোর অপরাধে চালক সহ ৯টি মোটর সাইকেল ও ইজিবাইক গাড়িকে ৫০০টাকা করে জরিমানা করেন এবং ২টি মাইক্রবাস থানায় আটক করা হয়।
এই সময় এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের  সামসুজ্জামান বলেন, শনিবার সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত  ভ্রাম্যমাণ আদালত উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বিধিনিষেধ ভঙ্গ করায় ৫ হাজার ২৩০ টাকা জরিমানা করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews