1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
পটিয়া আনোয়ারা সড়কের কাজের বেহাল দশা ! প্রতিকার চাই জনসাধারণ 
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

পটিয়া আনোয়ারা সড়কের কাজের বেহাল দশা ! প্রতিকার চাই জনসাধারণ 

  • আপডেট টাইম : রবিবার, ২১ মার্চ, ২০২১, ২.১৩ এএম
  • ১৮৫ বার পঠিত

বাবু চৌধুরী -বিশেষ প্রতিনিধি 

পটিয়া-আনোয়ারা সড়ক, সবজার পাড়া কবরস্থান সংলগ্ন, সড়কের কাজ প্রায় (১) মাস সময় পেরিয়ে গেলেও রাস্তায় মাঝেমধ্যে কিছু জায়গায় লোহা দিয়ে তৈরীকৃত নেট এই ভাবে কাজ না করে ফেলে রেখে জনগণের চলাচলের রাস্তায় বাঁধা সৃষ্টি করছেন -বিসমিল্লাহ বিল্ডার্স।
 অথচ দীর্ঘ (১) মাস দরে মানুষ লোহার জাল/নেটের উপর হেঁটেই সববয়সী শিশু, পুরুষ-মহিলা পার হওয়ার সময় বিভিন্ন সমস্যা প্রতিনিয়ত পোহাতে হচ্ছে। কারো কারো হাত-পা ছিড়ে ফেঁলেছে বলে জানা যায়।
 ঐতিহ্যবাহী আনোয়ারা সড়কের নির্ধারিত সময়ে দ্রুত গতিতে কাজ শেষ না করে ঢিলেঢালা ভাবে কাজ করছে বলে এলাকাবাসী ও ব্যবসায়ী মহলের অভিযোগ। আনোয়ারা সড়কের ব্যবসায়ীরা জানান ঢিলেঢালা ভাবে রাস্তার কাজ করায় প্রতিনিয়িত ব্যবসার লোকসান গুনতে হচ্ছে।
 `ভুক্তভোগীরা, রাস্তার কাজ দ্রুত গতিতে শেষ না করে সময়ক্ষেপন করায় ক্ষোভ প্রকাশ করছেন।
প্রসঙ্গরতঃ পটিয়া-আনোয়ারা সড়ক দিয়ে প্রতিদিন ১৮-২০ হাজার মানুষের চলাচল। এই সড়ক দিয়ে আনোয়ারা, বাঁশখালী, ১২নং ঘাটে হয়ে শহরে যাওয়ার জন্য সহজপথ হিসাবে হাজার হাজার মানুষ চাকরি কিংবা ব্যবসার জন্য পাড়ি দিচ্ছে। বিকল্প রাস্তা না থাকায় প্রতিনিয়ত জনসাধারণের ভোগান্তির শেষ হচ্ছে না। গাড়ি ভাড়া গুনতে হচ্ছে দ্বিগুন। স্কুল-কলেজ, প্রাইভেট, হাসপাতাল ও চাকরিতে যাওয়া হাজার হাজার মানুষের চলাচলের রাস্তা এই ভাবে কাজ না করে ফেলে রাখা কতটুকু যৌক্তিক….?
 এই বিষয়ে এলজি আইডি মন্রণালয়ের আনোয়ার সড়কের কাজ পাওয়া দায়িত্বরত বিসমিল্লাহ কিল্ডার্স এর ইঞ্জিনিয়ার কে মুঠোফোনে যোগাযোগ করতে চাইলে ইঞ্জিনিয়ার ফোন রিসিভ না করে কেঁটে দেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews