1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
পটিয়া পৌরসভা সংরক্ষিত মহিলা আসন ৪,৫ ও ৬ নং ওয়ার্ড থেকে জোৎস্না আরা বেগম বাছাই পর্বে প্রাথমিকভাবে নির্বাচিত 
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
এপি হাউজ স্টার অ্যাওয়ার্ড সিজন ২, ২০২৪ স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী

পটিয়া পৌরসভা সংরক্ষিত মহিলা আসন ৪,৫ ও ৬ নং ওয়ার্ড থেকে জোৎস্না আরা বেগম বাছাই পর্বে প্রাথমিকভাবে নির্বাচিত 

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১, ৭.১৫ পিএম
  • ১৭৫ বার পঠিত

বাবু চৌধুরী – বিশেষ প্রতিনিধি 

আসন্ন পটিয়া পৌরসভা নির্বাচনে ৪,৫, ও ৬ নং ওয়ার্ড মনোনয়ন পএ বাছাই পর্বে মহিলা কাউন্সিলের পদে প্রাথমিক ভাবে জনাবা জোৎস্না আরা বেগম নির্বাচিত হয়েছেন।
তিনি পটিয়া পৌরসভা ৪,৫ ও ৬ নং ওয়ার্ড মহিলা সংরক্ষিত আসন থেকে নির্বাচন করবেন।
জানবা জোৎস্না আরা বেগম এর আগেও পটিয়া পৌরসভা ৪,৫ ও ৬ নং ওয়ার্ড মহিলা সংরক্ষিত আসন থেকে টানা দুইবার মহিলা কাউন্সিলর হিসাবে নির্বাচিত হয়েছেন এবং সে সময় তিনি পটিয়া পৌরসভার প্যানেল মেয়র হিসাবেও দায়িত্ব পালন করেন। নির্লোভ-নিরহংকার ও পরোপকারী বলেই এলাকার লোকজন তাঁকে সংরক্ষিত মহিলা কাউন্সিলর হিসাবে আবার দেখতে চান। সুখ-দুঃখে এলাকাবাসীর পাশে ছিলেন। পূর্বের ন্যায় বর্তমানেও তিনি সংরক্ষিত আসন থেকে মহিলা কাউন্সিলর নির্বাচিত হয়ে অত্র এলাকার মানুষের সেবা করতে চান। তিনি পটিয়া পৌরসভা ৪,৫ ও ৬ নং ওয়ার্ড সর্বস্তরের জনসাধারণের দোয়া কামনা করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews