1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
পটুয়াখালীতে আন্তঃজেলা মটরসাইকে চোর চক্রের প্রধান সহ দুই সদস্য গ্রেফতার
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের সামনের ফ্লাইওভারে গাড়িতে আগুন কোরবানির ঈদকে সামনে রেখে অস্থির চট্টগ্রামের মসলার বাজার বরগুনা উপজেলার হলদিয়া ও গুলিশাখালী ইউনিয়ন ভেঙ্গে নতুন ৫ ইউনিয়ন করার দাবী এলাকাবাসীর রাউজানে বড় ভাইয়ের হাতে আপন ছোট ভাই খুন

পটুয়াখালীতে আন্তঃজেলা মটরসাইকে চোর চক্রের প্রধান সহ দুই সদস্য গ্রেফতার

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১, ৪.৩৮ পিএম
  • ১৫১ বার পঠিত
রানা,পটুয়াখালী আরিফ হোসেন টিটু
পটুয়াখালীতে আন্তঃজেলা মটরসাইকেল চোর চক্রের হোতা দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় চোর চক্রের কাছ থেকে চোরাই মোটর সাইকেল উদ্ধার করা হয়েছে বলে অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ মাহফুজুর রহমান জানান।
পুলিশ সূত্রে জানাগেছে, পটুয়াখালী পৌর শহরের ব্যাপারী বাড়ির জুয়েল ইসলাম মিঠুন এর ব্যবহৃত হাং ১৫০ সিসি মটর সাইকেল গত ৫.১০.২১ইং তারিখ গভীর রাতে বাসার কপসিবল গেইট এর তালা কেটে ভবনের নীচতলার সিড়ির নীচ হতে চুরি হয়। এ ঘটনায় মিঠুনের অভিযোগের প্রেক্ষিতে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শামিম কুদ্দুস ভুইয়া এর নেতৃত্বে পুলিশের একটি চৌকস দল শুক্রবার  সকাল ৯টা থেকে  শনিবার পর্যন্ত অভিযান চালিয়ে জেলার রাঙ্গাবালী থানার পোলঘাট এলাকা থেকে জাকির সিকদার (৪১) কে এবং ভোলা সদর থানার দিঘলদী এলাকা থেকে সবুজ রাঢ়ী (২৮) কে গ্রেফতার করতে সক্ষম হয়। এ সময় আটক সবুজ রাঢ়ীর স্বীকারোক্তি মতে তার কাছ থেকে চোরাই মটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে বলে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ মাহফুজুর রহমান জানান।
এ ব্যাপারে পটুয়াখালী সদর থানায় ধারা ৪৫৭/৩৮০ পেনাল কোড রুজু করা হয়েছে। মামলা নং-৯, তারিখ: ০৮.১০.২১ইং।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews