1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
পটুয়াখালীতে ব্যাবসায়ীর লাশ উদ্ধার
শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

পটুয়াখালীতে ব্যাবসায়ীর লাশ উদ্ধার

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০, ৫.৩৪ পিএম
  • ১৯৫ বার পঠিত

পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীতে মামুন নামের এক ব্যাবসায়ীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার সকালে সদর উপজেলার বদরপুর ইউনিয়নের মিঠাপুর এলাকায় একটি পরিত্যাক্ত ইটভাটার ভেতরে লাশ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়।
পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আখতার মোর্শেদ জানান, নিহত মামুন পটুয়াখালীর নিউমার্কেটের একজন জুতা ব্যাবসায়ী। গত রাতে মামুন বাসা থেকে বেড়িয়ে রাতে আর ঘওে ফেরেনি। সকালে পরিত্যাক্ত অবস্থায় তার লাশ দেখতে পায় এলাকাবাসী। মামুনের ক্ষতবিক্ষত লাশ দেখে ধারনা করা হচ্ছে কোন পরিচিত ব্যাক্তি পূর্ব শত্রুতার জেরে তাকে হত্যা করে ফেলে রেখে গেছে। অপরাধী সনাক্ত করে গ্রেফতারের চেষ্টা চলছে। মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews