1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
পটুয়াখালীত পুলিশের অভিযানে ১৩১ ক্যান বিয়ার সহ গ্রেফতার-১
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

পটুয়াখালীত পুলিশের অভিযানে ১৩১ ক্যান বিয়ার সহ গ্রেফতার-১

  • আপডেট টাইম : শনিবার, ১৬ অক্টোবর, ২০২১, ১.৩১ এএম
  • ১৪৭ বার পঠিত
রানা,পটুয়াখালী প্রতিনিধিঃ
বুধবার (১৩-সেপ্টম্বর-২০২১ইং) তারিখ গোপন সংবাদের ভিত্তিতে সদর থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান (মনির) এর নির্দেশে এস,আই শিপন শেখ এর নেতৃত্বে , এস,আই সাকায়েত হোসেন, এ,এস, আই বিএমআর লিমন, এ,এস, আই আমিনুল ইসলাম, এ,এস,আই মিজানুর রহমান, এটি,এস,আই সুমন ও সঙ্গীয় ফোর্সসহ পটুয়াখালী সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ড উত্তর বাদুরা গ্রামে মাদকদ্রব্য অভিযান পরিচালনা করে ১৩১ ক্যান বিয়ার সহ রাজু হাওলাদার (২৬) কে গ্রেফতার করে। গ্রেফতারকৃত রাজু পটুয়াখালী পৌরসভার ৬ নং ওয়ার্ডের বাসিন্দা হাবিব হাওলাদার ছেলে। ঘটনাস্থল উত্তর বাদুরায় জৈনিক নেয়ামুল মোল্লার (২৭) বাড়িতে আনুমানিক ১২.৩০ মিনিটের সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে রাজু হাওলাদার (২৬) কে আটক করা হয়। নিয়ামুল মোল্লার দো-চালা টিনের ঘরের মাচার উপর থেকে ১৩১ ক্যান বিয়ার উদ্ধার করে পুলিশ। উদ্ধারকৃত ১৩১ ক্যান বিদেশী বিয়ার প্রতিটি ক্যানে ৩৩০×১৩১=৪৩.২৩ লিটার বিয়ার রয়েছে।পরে উদ্ধারকৃত আলামত সহ গ্রেফতারকৃত আসামীকে পটুয়াখালী সদর থানায় হস্তান্তর করা হয়।
এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে ৩ জনকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮, এর ৩৬(১) সারনি, ২৪(খ)-৩৮/৪১ ধারায় একটি মামলা করে । যাহার মামলা নং-১৭/২১, তারিখ-১৩/১০/২০২১ ইং।
এ সময় সদর থানার তদন্ত অফিসার নুরুল ইসলাম বলেন দীর্ঘদিন ধরে প্রশাসনের চোখ ফাাঁকি দিয়ে রাজু হাওলাদর ও তার সঙ্গীয় দলবল মাদক ব্যবসা করে আসছে। গোপন তথ্যকারীর সংবাদে অভিযান পরিচালনা করে মাদকদ্রব্য ব্যাবসায়ীকে ১৩১ ক্যান বিয়ার সহ গ্রেফতার করেছে পুলিশ। সামনেও আমাদের মাদকের বিরুদ্ধে অভিযান অব্যহত থাকবে।
এ বিষয়ে পটুয়াখালী পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান (মনির) সাংবাদিকদের জানান , পুলিশের মাদকদ্রব্যের বিরুদ্ধে অভিযান চলমান এবং ভবিষ্যতে এ ধরনের অভিযান চলবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews