1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
পটুয়াখালীর লোহালিয়া ব্রিজ কাজের মেয়াদ ৬ মাস বাড়ানো হল
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

পটুয়াখালীর লোহালিয়া ব্রিজ কাজের মেয়াদ ৬ মাস বাড়ানো হল

  • আপডেট টাইম : সোমবার, ২৪ আগস্ট, ২০২০, ১.৪০ পিএম
  • ১৬৯ বার পঠিত

সোহেল রানা, স্টাফ রিপোর্টার, পটুয়াখালীঃ

পটুয়াখালী জেলার লোহালিয়া নদীর উপর নির্মানাধীন ১৪টি স্প্যান বিশিস্ট ৫৭৬.২৫ মিটার দীর্ঘ পিসি গার্ডার ব্রীজের অসমাপ্ত নির্মাান কাজ বর্ধিত সময় ২০২১ সালের জুন মাসের মধ্যে সম্পন্ন করার জন্য সংশ্লিস্ট ঠিকাদারকে তাগিদ দিলেন পরির্দশনে আসা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সচিব পরিকল্পনা কমিশনের কৃষি, পানি সম্পদ ও পল্লী প্রতিষ্ঠানের সদস্য মোঃ জাকির হোসেন আকন্দ।
২৩ আগস্ট রবিবার সকাল ১১ টায় পটুয়াখালী পৌরসভা সংলগ্ন লোহালিয়া নদীর উপর নির্মানাধীন পিসি গার্ডার ব্রীজের অসমাপ্ত নির্মাান কাজ পরির্দশন কালে সরকারের সচিব পরিকল্পনা কমিশনের কৃষি, পানি সম্পদ ও পল্লী প্রতিষ্ঠানের সদস্য মোঃ জাকির হোসেন উপস্থিত সাংবাদিকদের বলেন, লোহালিয়া নদীর উপর নির্মানাধীন পিসি গার্ডার ব্রীজ নির্মানের কাজ নির্ধারিত সময় চলতি বছরের ডিসেম্বর মাসে কাজ সম্পন্ন করার সময় বেধেঁ দেয়া হয়েছিল কিন্তু বৈশিক মহামারি করোনা ভাইরাস কোভিড-১৯ ও একর পর এক ঝড় বন্যার কারনে তা সম্ভব না হওয়ায় ব্রীজের নির্মান কাজ সম্পন্ন করার জন্য ২০২১ সালের জুন মাস পর্যন্ত বর্ধিত করা হয়েছে। বর্ধিত এ সময়ের মধ্যে ব্রীজের নির্মান কাজ শেষ করার জন্য নির্মান ঠিকাদার প্রতিষ্ঠান মেসার্স নবারুন ট্রেডার্স এন্ড আবুল কালাম আজাদ এর স্বত্ত¡াধিকারী ঠিকাদারকে বলেন।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের আইআরআইডিপিপিবি এর প্রকল্প পরিচালক মোল্লা মিজানুর রহমান, পৌরসভার মেয়র মহিউদ্দিন আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাস (শিক্ষা ও আইসিটি) জি.এম সরফরাজ, এলজিইডি পটুয়াখালীর নির্বাহী প্রকৌশলী মোঃ আবদুস সাত্তার হাওলাদার, সিনিয়র সহকারী প্রকৌশলী যুগল কৃষ্ণ মন্ডল, উপ সহকারী প্রকৌশলী মোঃ কামাল হোসেন, উপ সহকারী প্রকৌশলী মোঃ মইনুল ইসলাম প্রমুখ। এর আগে সচিব জাকির হোসেন আকন্দ মুজিব জন্ম শতবর্ষ উপলক্ষে এলজিইডি পটুয়াখালী ভবনের সামনে বকুল ফুলের চারা রোপন করেন।
উল্লেখ্য, উক্ত ব্রীজটি নির্মানে প্রাক্কলিত ব্যয় ধরা হয়েছে ৪৩ কোটি টাকা। চুক্তি মূল্য ৪৭.১৯ কোটি টাকা। এ ব্রীজটি নির্মান হলে জেলার বাউফল উপজেলা, দশমিনা উপজেলা, গলাচিপা উপজেলা এবং ভোলা জেলার সাথে সড়ক যোগাযোগ সহজ হবে এবং অর্থনৈতিকভাবে লাভবান এ সব এলাকার মানুষ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews