1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন ইউএনও আবু তাহের  সামসুজ্জামান
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ

পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন ইউএনও আবু তাহের  সামসুজ্জামান

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১, ৬.২৭ পিএম
  • ৩১৪ বার পঠিত

পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন ইউএনও আবু তাহের  সামসুজ্জামান

নিতিশ চন্দ্র বর্মন পঞ্চগড় প্রতিনিধিঃ

পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে আটোয়ারী উপজেলাবাসীকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন আটোয়ারী উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু তাহের মোঃ সামসুজ্জামান। তিনি সকলের সুস্বাস্থ্য এবং নিরবচ্ছিন্ন শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেছেন।

সেই সঙ্গে করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে জনসমাগম এড়িয়ে চলার আহবান জানিয়েছেন। তিনি বলেন, ঈদ-উল-আযহা মহান আল্লাহ তায়ালার এক পবিত্র উপহার। সকলের অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি।

সকল সামাজিক ভেদাভেদ ভুলে গিয়ে মুসলমানরা এক কাতারে দাঁড়িয়ে ঈদের আনন্দ নিজেরা ভাগ করে নেয়।এই পবিত্র দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমিয় ধারা। ঈদ-উল-আযহায় শিক্ষা নিয়ে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা,

মুসলমানদের জীবনে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে দুটি ঈদ, ঈদ-উল ফিতর ও ঈদুল আযহা। কিন্তু করোনা ভাইরাস (কোভিড-১৯) এর কারনে পুরো বিশ্ব আজ আতঙ্কিত করোনা মহামারীতে পুরো জাতি বিপদের মুখোমুখি। বাংলাদেশ সরকার করোনা মোকাবেলায় সর্বাত্মক চেষ্টা করছে, আসুন আমরা সকলেই করোনা নিয়ন্ত্রণে নিজেদের স্বার্থে সরকারকে সহযোগিতা করি।

আপনাদের দোয়া, সহযোগিতায় ও ভালোবাসায় আরো এগিয়ে যাবে বাংলাদেশ এই প্রত্যাশা করি। সবশেষে আমাদের সকলের কুরবানী মহান আল্লাহ যেন কবুল করে এবং করোনা মহামারী থেকে বিশ্ববাসীকে আল্লাহ হেফাজত করেন, আমিন।

পরিশেষে আটোয়ারী উপজেলার সকল শ্রেণী-পেশার মানুষদের কে জানাই পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা, ঈদ মোবারক।
বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা। ঈদ আনন্দে সবার জীবন ভরে উঠুক এই প্রত্যাশায় সকলকে ঈদ-উল-আযহার শুভেচ্ছা এবং সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews