1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
পাঁচবিবিতে বিএনপির অসুস্থ নেতাকর্মীদের মাঝে অর্থ সহায়তা
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের সামনের ফ্লাইওভারে গাড়িতে আগুন কোরবানির ঈদকে সামনে রেখে অস্থির চট্টগ্রামের মসলার বাজার বরগুনা উপজেলার হলদিয়া ও গুলিশাখালী ইউনিয়ন ভেঙ্গে নতুন ৫ ইউনিয়ন করার দাবী এলাকাবাসীর রাউজানে বড় ভাইয়ের হাতে আপন ছোট ভাই খুন

পাঁচবিবিতে বিএনপির অসুস্থ নেতাকর্মীদের মাঝে অর্থ সহায়তা

  • আপডেট টাইম : বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১, ২.২২ এএম
  • ১৯০ বার পঠিত
মারুফ হাসান,পাঁচবিবি,উপজেলা প্রতিনিধিঃ-
জয়পুরহাটের পাঁচবিবিতে বিএনপির অসুস্থ্য নেতাকর্মীদের খোজখবর ও চিকিৎসার অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। এসব বিএনপির নেতাকর্মীরা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন রোগে ভুগছেন এবং অনেকেই চিকিৎসাধীন রয়েছেন।
দীর্ঘ কয়েকবছর দল ক্ষমতায় না থাকায় এতদিন তাদের কে কোন খোজঁখবর না নেয়া হলেও। আগামীতে কেন্দ্রীয় ঘোষিত রাজপথে বিএনপির সংগ্রাম আন্দোলনে অংশগ্রহন সক্রিয় ভূমিকা পালনের উদ্দেশ্যে পুনরায় তাদের মনোবল সৃষ্টি করার লক্ষেই অবহেলিত বিএনপির নেতাকর্মীদের পাশে দাঁড়িয়েছেন।
অসুস্থ অবহেলিত এসব বিএনপির নেতাকর্মীরা হলেন,জেলার পাঁচবিবি উপজেলার বালিঘাটা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সাবেক বিএনপি নেতা আবুল হোসেন তিনি হার্টেক ও পৃত্তথলিতে পাথর জনিত রোগে ভুগছেন। পাঁচবিবি পৌরসভার সাবেক কমিশনার ও সাবেক
পৌর বিএনপির আহবায়ক মঞ্জুরুল ইসলাম তিনি হার্ট এ্যাটাকে তার প্যারালাইসিস হয়ে বাড়িতেই থাকেন। এছাড়া বালিঘাটা ইউনিয়নের সাবেক বিএনপি নেতা সাদেক আলী দীর্ঘদিন যাবৎ গলায় ক্যান্সার নিয়ে বাড়িতে বিছানাগত রয়েছেন।
উপজেলা বিএনপির রাজপথের এসব পরীক্ষিত নেতাকর্মীদের দেখতে জান পাঁচবিবি পৌর যুবদলের সাবেক যুগ্ন আহবায়ক হারুনুর রশিদ সজল,পৌর বিএনপির সাবেক সহ-সভাপতি আঃ মান্নান মানো, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক শামীম আহম্মেদ, সাবেক থানা ছাত্রদলের সভাপতি জনাবুর রহমান জনি ও পৌর ছাত্রদলের সাবেক সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ্জাদ।
শহীদ জিয়া স্মৃতি পাঠাগার কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য শাহ্ কামাল রাসেলের পক্ষ থেকে মঙ্গলবার বিকেলে বিএনপির অসুস্থ্য এসব নেতাকর্মীদের খোঁজখবর ও চিকিৎসা বাবদ নদগ অর্থ সহায়তা প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews