1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
পাঁচবিবিতে মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের নির্মান কাজের প্রস্তরের উদ্বোধন
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

পাঁচবিবিতে মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের নির্মান কাজের প্রস্তরের উদ্বোধন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩, ১১.৩৩ এএম
  • ৭০ বার পঠিত

মোঃ আজাদ আলী, পাঁচবিবি(জয়পুরহাট) প্রতিনিধিঃ

প্রতিটি জেলা ও উপজেলায় একটি করে ৫৬০ টি মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ প্রকল্পের আওতায় ও গনপূর্ত বিভাগ জয়পুরহাটের বাস্তবায়নে ১৪ কোটি ২৮ লক্ষ টাকা ব্যয়ে জয়পুরহাটের পাঁচবিবিতে উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ কাজের শুভ উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।

 

বুধবার বিকেলে মসজিদের নির্মাণ কাজের ভিত্তি স্থাপনের উদ্বোধন করেন জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য ও স্বরাষ্ট্রমন্ত্রনালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিকির সদস্য আলহাজ্ব এ্যাডঃ সামছুল আলম দুদু।

 

 

জয়পুরহাট গণপূর্ত বিভাগ ও ইসলামিক ফাউন্ডেশনের যৌথ আয়োজনে টেক্সটাইল সংলগ্ন উত্তর পার্শ্বে মসজিদ নির্মাণ স্থানে ইসলামিক ফাউন্ডেশন জয়পুরহাটের উপ পরিচালক মোঃ রিয়াজুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অথিতি হিসাবে বক্তব্য রাখেন বগুড়া গণপূর্ত সার্কেলের তত্ত্বাবধায় প্রকৌশলী ড. আবু নাসের চৌধুরী, জয়পুরহাট গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী ফারজানা আকতার, উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুল শহীদ মুন্না, উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা মারুফ আফজাল রাজন, উপজেলা আওয়ামীরীগের সভাপতি আবু বকর ছিদ্দিক মন্ডল, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মীর রেজাউল করিম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জিহাদ মন্ডল। উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সদস্য মাহবুবুর রহমান টুকু, মোহাম্মদপুর ইউপি চেযারম্যান রবিউল ইসলাম পিন্টু, পৌর কাউন্সিলর আরিফ রাব্বানী ইস্তি, দেওয়ান সিরাজুল ইসলাম, খালেকুল ইসলাম বকুল সহ আরো অনেকে।

 

মসজিদ নির্মাণ কাজের শুভ উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন শেষে মোনাজাত পরিচালনা করেন কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওঃ হযরত আলী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews