1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
পাঁচ বছর আগের দল নেই ওমান
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

পাঁচ বছর আগের দল নেই ওমান

  • আপডেট টাইম : বুধবার, ২০ অক্টোবর, ২০২১, ৪.০০ এএম
  • ১৪২ বার পঠিত

ওয়াকিল আহমেদ নিজস্ব প্রতিবেদকঃ

পাঁচ বছর আগের দল নেই ওমান

ওমানকে মনে করা হচ্ছে এবারের টি২০ বিশ্বকাপের বাজির ঘোড়া। সুপার টুয়েলভে খেলতে পারে দলটি। ওমান ক্রিকেটাররাও মনে করেন, টি২০ সংস্করণে দ্বিতীয় রাউন্ডে খেলার মতো দল তারা। গতকাল দলের প্রতিনিধি হয়ে ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে সে বার্তাও দিলেন খাওয়ার আলি। পাপুয়া নিউগিনির পর বাংলাদেশকে হারিয়ে বিশ্বকাপের দ্বিতীয় রাউন্ডে খেলা নিশ্চিত করতে চান তারা।

টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে দুর্দান্ত ক্রিকেট খেলে ম্যাচ জিতেছে ওমান। পিএনজির দেওয়া ১৩০ রানের টার্গেট ১৪ (১৩.৪) ওভারেই টপকে গেছে স্বাগতিকরা। দুই ওপেনার আকিব ইলিয়াস ও যতীন্দর সিং নিরবচ্ছিন্ন ইনিংস খেলে জয় নিয়ে মাঠ ছাড়েন। আকিব ৪৩ বলে ৫০ করলেও যতীন্দর ছিলেন আক্রমণাত্মক। সাতটি চার ও চার ছক্কায় ৪২ বলে করেন ৭৩ রান। যে দল কোনো উইকেট না হারিয়ে ১০ উইকেটে ম্যাচ জেতে তাদের সম্মান না দেখালে ভুল করা হবে। খাওয়ার যেমন বললেন, ‘শেষ ম্যাচে আমাদের পরিকল্পনা একরকম ছিল। আমরা আগে বোলিং পেয়ে সুযোগটা ভালোভাবে কাজে লাগাই। এবার কিন্তু একই পরিকল্পনা হবে না। আমরা কাল (আজ) উইকেট দেখব এরপর সিদ্ধান্ত নেব।’ ২০১৬ সালেও বাংলাদেশের গ্রুপে ছিল ওমান। তামিমের সেঞ্চুরিতে ম্যাচটি বড় ব্যবধানে জিতেছিল বাংলাদেশ। পাঁচ বছর আগের স্মৃতিতে ফিরে যেতে চান না খাওয়ার, ‘দেখুন ২০১৬ কিন্তু পাঁচ বছর আগের কথা। ওই সময় আমরা ভিন্ন দল ছিলাম। কিন্তু এই পাঁচ বছরে আমরা অনেকটা বদলেছি। নিজেদের অন্যভাবে প্রমাণ করেছি। অবশ্যই এখন আমরা অনেকটা প্রমাণিত এবং যে কোন দলের সঙ্গে লড়াই করার মতো উপযুক্ত। আমরা বাংলাদেশ ম্যাচকে অবশ্যই শক্ত হিসেবে নিচ্ছি। এখানে ভালো করতে হবে জানি। কারণ এ ম্যাচে জয় আমাদের মূল পর্বের পথ সহজ করতে পারে।’ স্বাগতিকদের শুরুটা ভালো হলেও কিছু দুর্বলতা চোখে পড়ার মতো। ফিল্ডিংয়ে অনেক স্লো দল তারা। পেশাদার ক্রিকেট দল না হওয়ায় ধারাবাহিকতা রাখাও কঠিন তাদের জন্য। বাংলাদেশ এক্ষেত্রে যোজন যোজন এগিয়ে। ওমান দলের দুর্বলতার সুযোগ কাজে লাগাতে হবে টাইগারদের।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews