1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
পাইকগাছায় স্লুইচ গেট দিয়ে পোল্ডারে লবন পানি উত্তোলন
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

পাইকগাছায় স্লুইচ গেট দিয়ে পোল্ডারে লবন পানি উত্তোলন

  • আপডেট টাইম : শনিবার, ১১ মার্চ, ২০২৩, ১.৫৪ পিএম
  • ৯৮ বার পঠিত

শাহরিয়ার কবির, পাইকগাছা

খুলনার পাইকগাছায় কর্তৃপক্ষের নির্দেশনাকে বৃদ্ধাঙ্গলী দেখিয়ে প্রভাবশালী ঘের মালিকরা ঝুকিপূর্ণ সরকারী স্লুইচ গেটে জোয়ান দিয়ে পোল্ডারে লবন পানি উত্তোলন করছেন।

৯ফেব্রুয়ারী-২৩ বৃহস্পতিবার দুপুরে সরেজমিনে গেলে লস্কর ইউনিয়নের ভড়েঙ্গার স্লুইচ গেট ও ওয়াপদায় বিভিন্ন স্থানে বসানো ব্যক্তিগত পাইপ দিয়ে লবন পানি উত্তোলন করছেন।

প্রত্যক্ষদর্শীরা জানালেন,সরকারি গেটে হাত দেয়ার ক্ষমতা আমাদের নেই । তবে তারা নাম প্রকাশ না করার শর্তে বলেন,প্রভাবশালী ঘের মালিকরা ও আশপাশের বর্তমান ও সাবেক জনপ্রতিনিধিরা গেটের পাট তুলে পানি তুলছেন।

এ বিষয়ে জানার চেষ্টা করা হলে পাউবোর স্থানীয় শাখা প্রকৌশলী রাজু হাওলাদার বলেন পোল্ডারে লবন পানি উত্তোলন বন্ধে পুর্বেই সর্বত্র মাইকিং করাসহ উপজেলা সমন্বয় কমিটিতে এ বিষয়ে নীতিগত সিদ্ধান্ত আছে। যাদের নেতৃত্বে স্লুইচ গেটের পাট তুলে পানি উত্তোলন করা হচ্ছে তাদের নাম ঠিকানা কর্তৃপক্ষের কাছে পাঠিয়ে ব্যবস্থা গ্রহন করা হবে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews