1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
পাগলিকে গণধর্ষণের ঘটনায় আটক ১ জন
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ সাংবাদিক নয়নের উপর হামলার প্রতিবাদে সারাদেশে মানববন্ধন 

পাগলিকে গণধর্ষণের ঘটনায় আটক ১ জন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২০ জানুয়ারী, ২০২২, ৮.৩৩ পিএম
  • ৩২২ বার পঠিত

রফিকুল ইসলাম নেত্রকোনা জেলা প্রতিনিধিঃ

নেত্রকোনার মদন উপজেলার নায়েকপুর ইউনিয়নের মোয়াটি গ্রামে গত ১৮ জানুয়ারি দিবাগত রাতে আনুমানিক রাত ২ ঘটিকার সময় এক পাগলী কে বাস্তা গ্রামের ৪/৫ জন যুবক মিলে হাওড়ে নিয়ে গণধর্ষণ করে ।

পাগলী ধর্ষণের শিকার হলে তার ডাক চিৎকারে এলাকার লোকজন এসে হাতেনাতে ধরে বাস্তা গ্রামের মৃত সামাদ তালুকদারের ছেলে শেফু (৪০) নামের যুবককে।

এই ঘটনার সাথে জড়িত থাকায় শেফু নামের যুবককে নিশ্চিত করে পুলিশ আটক করেছে। আটককৃত শেফু বাস্তা গ্রামের মৃত সামাদ তালুকদার ছেলে।

মোয়াটি বাজার বাসিও পাগলি সূত্রে জানা যায় , লিংকনের চায়ের দোকানের বারান্দায় রাতে কম্বল মোড়ায়ে শুয়ে থাকে পাগলী , ঐদিন রাতে বাঁশরী উত্তর পাড়া গ্রামে আজিম শাহ মাজারের গানের অনুষ্ঠান ছিল ।

আজিম শাহ মাজারের গানের অনুষ্ঠান থেকে রাত আনুমানিক সময় ২ ঘটিকায় আসার পথে ৪/৫ জন যুবক লিংকনের চায়ের দোকানের বারান্দা থেকে উঠিয়ে নিয়ে যায় হাওড়ে ওখানে তাকে গণধর্ষণ করে।

মোয়াটি এলাকাবাসী প্রশাসনের কাছে সুষ্ঠু তদন্ত করে আইনের আওতায় এনে এর দৃষ্টান্তমূলক শাস্তি ও বিচার দাবি জানান।

মদন থানা ওসি ফেরদৌস আলম বলেন তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews