1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
পাথালিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৫নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী শেখ আব্দুর রহমান
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ

পাথালিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৫নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী শেখ আব্দুর রহমান

  • আপডেট টাইম : শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১, ২.১৮ এএম
  • ২৪৮ বার পঠিত

আনোয়ার হোসেন আন্নু বিশেষ প্রতিনিধিঃ

আসন্ন সাভার উপজেলার পাথালিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে যুব সমাজ ও এলাকাবাসীর সমর্থনে ৫নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসাবে নির্বাচন করতে আগ্রহী তারুণ্যের অহংকার যুব সমাজের শেখ আব্দুর রহমান।
সমাজ সেবক ও বিশিষ্ট ব্যবসায়ী রাজনীতির ব্যক্তিত্ব শেখ আব্দুর রহমান মেম্বার পদপ্রার্থী হয়ে পাথালিয়া ইউনিয়নের পরিষদে ৫নং ওয়ার্ডের মানুষের কর্মস্থল ও অবহেলিত মেহনতি মানুষের ভাগ্যের পরিবর্তন করার লক্ষে মানুষের পাশে দাঁড়াতে আগামী ইউনিয়ন পরিষদের নির্বাচনে মেম্বার পদপ্রার্থী হয়ে নির্বাচন করতে চান।
ইতিমধ্যেই সমাজসেবক ও বিশিষ্ট ব্যবসায়ী রাজনীতির ব্যক্তিত্ব শেখ আব্দুর রহমান বিগত কয়েক বছর যাবত সামাজিক বিভিন্ন কাজে অংশগ্রহন করে সামাজিক কাজের গতিশীলকে এগিয়ে নিতে বিশেষ ভূমিকা পালন করেছেন বিভিন্ন পাড়া মহল্লায়।
এ বিষয়ে শেখ আব্দুর রহমান জানান, মূলত তরুণ সমাজের অনুপ্রেরণায়, তরুণ ও যুব সমাজ এবং এলাকাবাসীর ইচ্ছা এবং প্রত্যাশার প্রতি শ্রদ্ধা জানিয়ে আমি এই সিদ্ধান্তে উপনিত হয়েছি। মানব জীবন ক্ষণস্থায়ী, মানুষ বেঁচে থাকে তার আপন কর্মে, সততা, এবং আদর্শে। আমি এই ক্ষণস্থায়ী জীবনকে মানুষের সেবায়, মানুষের উপকারে, মানুষের বিপদে-আপদে পাশে থেকে, ন্যায়ের পক্ষে অটুট অবিচল থেকে, অন্যায়ের দর্প চূর্ণ করে, সমাজে, রাষ্ট্রে সত্য প্রতিষ্ঠিত হোক, প্রতিটি নাগরিক যেন ন্যায় বিচার পায় , বুঝে পায় যেন তাদের প্রাপ্য অধিকার। প্রত্যেকটি মানুষ নিজ নিজ আলোয় ভালো থাকুক এই আমার হৃদয়ের একমাত্র বাসনা।
একই সাথে সৎ চিন্তা ও ত্যাগী মনোভাব আমার সম্ভল,সবার চিন্তা চেতনায় ও যোগ্যতার বিচারে যদি আমি রায় পাই, সততা, নিষ্ঠা ও আদর্শকে পুঁজি করে আজীবন মানুষের জন্য, সমাজের জন্য কাজ করে যেতে চাই। চেষ্টা করবো কৃতজ্ঞচিত্তে শ্রম সাধনা দিয়ে ৫নং ওয়ার্ডবাসীকে সুন্দর একটি সমাজ ও উন্নয়ন গঠন করার।পরিশেষে শেখ আব্দুর রহমান ৫নং ওয়ার্ড বাসী সহ সকলের কাছে একটি আধুনিক মডেল ওয়ার্ড হিসাবে প্রতিষ্ঠার লক্ষে সকলের দোয়া, সমর্থন ও সহযোগিতা কামনা করেন ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews