1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
পাথালিয়া ইউপি ৭নং ওয়ার্ডের মেম্বার পদে ভোটারদের সবার মুখে ফুটবল মার্কা
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

পাথালিয়া ইউপি ৭নং ওয়ার্ডের মেম্বার পদে ভোটারদের সবার মুখে ফুটবল মার্কা

  • আপডেট টাইম : বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১, ১০.২৭ পিএম
  • ২৪২ বার পঠিত

আনোয়ার হোসেন আন্নু বিশেষ প্রতিনিধিঃ

আসন্ন সাভার উপজেলার পাথালিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে পাথালিয়া ইউনিয়ন ৭নং ওয়ার্ডবাসীর কাছে মেম্বার পদপ্রার্থী সাহেব আলী আশার আলো হয়ে উঠে উঠেছেন। তাঁকে ফুটবল মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করে ওয়ার্ডের সার্বিক উন্নয়নকে এগিয়ে নিতে চান এলাকাবাসী।
আমি বিশ্বাস করি জনগণ আমায় ভালোবাসে সেই ভালোবাসা নিয়ে আমি একটি সুস্থ সুন্দর ওর্য়াড ৭নং বাসীকে উপহার দিতে চাই।
এদিকে মেম্বার পদপ্রার্থী জানান, ওয়ার্ডবাসীর দোয়া ও সমর্থণ নিয়ে প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিয়েছি । যদি নির্বাচিত হতে পারি এই ওয়ার্ডে মাদক, জঙ্গিবাদ, ইভটিজিং, বাল্য বিবাহের বিরুদ্ধে কঠোর অবস্থানের পাশাপাশি ওয়ার্ডটিকে মডেল ওয়ার্ড বানানোর চেষ্টা করবো,আবর্জনা ও পয়ঃনিস্কাশনের সু-ব্যবস্থা করবো,ভূমিহীন,গৃহহীন মানুষদের সরকার কতৃক অবসানের ব্যবস্থা করবো, এলাকায় পরিছন্ন কর্মীদের আবাস্থল ও জীবন মানের উন্নয়নের বিশেষ ভূমিকা রাখবো,এলাকার যুব সমাজকে খেলাধুলা ও সাংস্কৃতিক প্রতিষ্ঠান গড়ে তুলবো।অত্র ওয়ার্ডের প্রধান সড়ক ও শাখা সড়কগুলোকে মেড়ামত ও পূর্ননির্মান করবো।
বিগত দিনগুলোতে আপনারা যেভাবে আমার পাশে ছিলেন আমাকে সমর্থন করেছেন আশা করি এই নির্বাচনে আপনারা আমার পাশে থেকে আমাকে সমর্থন করবেন। আমি আপনাদের সন্তান আপনাদের ভালোবাসায় ৭নং ওয়ার্ডে মেম্বার নির্বাচিত হয়ে আপনাদের সেবা ও সহযোগিতা করার সুযোগ দিন,আপনাদের দোয়া ও ভালোবাসায় আমি আপনাদের হয়ে কাজ করে যেতে চাই।
তিনি ভোটারদের উদ্দেশ্যে বলেন, আমি এই এলাকার এবং দীর্ঘদিন রাজনীতি করছি। আমাকে যোগ্য মনে করে যদি সবার মনে , এই ওয়ার্ডের উন্নয়নকে আমাকে দিয়ে এগিয়ে নেওয়া সম্ভব। তাহলে অবশ্যই ভোটের দিন ৫ জানুয়ারি সবাই ভোটকেন্দ্রে যাবেন এবং মেম্বার পদে ফুটবল মার্কায় ভোট দিয়ে আমাকে বিজয়ী করে ওয়ার্ডের সেবক হওয়ার সুযোগ দিবেন। আমি সবার থেকে দোয়া, সমর্থণ, সহযোগিতা ও ভোট প্রত্যাশা করছি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews