1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
পাহাড় কেটে মাটি বহনকালে ট্রাক আটক
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

পাহাড় কেটে মাটি বহনকালে ট্রাক আটক

  • আপডেট টাইম : রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১, ৩.৫৯ এএম
  • ২৩৮ বার পঠিত

শ্রী বিরেন চন্দ্র দাস,বিশেষ প্রতিনিধিঃ-

কক্সবাজারে পাহাড় কেটে মাটি বহনকালে মিনি ট্রাক আটক করেছে কক্সবাজার উত্তর বনবিভাগ।
শনিবার (৪ডিসেম্বর) দুপুরে কক্সবাজার সদরের খুরুস্কুল ইউনিয়নের আদর্শ গ্রামের ব্রাহ্মণকাটা নামকস্থান থেকে পাহাড় কেটে মাটি পরিবহনকালে মিনি ট্রাকটি (ডাম্পার) আটক করা হয়।
অভিযানে নেতৃত্ব দেন কক্সবাজার উত্তর বনবিভাগের স্পেশাল অফিসার ইনচার্জ ওসি একেএম আতা এলাহী। এসময় তার সাথে ছিলেন পিএমখালী রেঞ্জ কর্মকর্তা মো. আঃ জববার ও সঙ্গীয় ফোর্স।
বনবিভাগ সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবত পিএমখালী রেঞ্জের খুরুস্কুল এলাকায় পাহাড়খেকোরএকটি সিন্ডিকেট বেশ কয়েকটি পয়েন্টে পাহাড় কেটে ইটভাটাসহ বিভিন্ন জায়গায় মাটি সরবরাহ করে আসছিল।
স্পেশাল অফিসার ইনচার্জ (ওসি) একেএম আতা এলাহী সূর্যোদয়কে জানান, গোপণ সংবাদের মাধ্যমে জানতে পারি খুরুস্কুল বিটের অধীনে ব্রাহ্মণকাটা নামকস্থানে পাহাড় কেটে মাটি পাচার করা হচ্ছে। কক্সবাজার বিভাগীয় বন কর্মকর্তা (উত্তর) এর নির্দেশে আজকে দুপুরে অভিযান পরিচালনা করে পাহাড়ের মাটি কেটে পাচারকালে একটি মিনিট্রাক (ডাম্পার) আটক করি । বনবিভাগের উপস্থিতি টের পেয়ে ট্রাক ড্রাইভার পালিয়ে যায়। তবে এখনো মিনিট্রাকটি (ডাম্পার) মালিকানা কে জানা যায়নি। মিনিট্রাকটি কক্সবাজার অফিস হেফাজতে রাখা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন।
কক্সবাজার উত্তর বনবিভাগের বিভাগীয় বন কর্মকর্তা মো. আনোয়ার হোসেন সরকার সূর্যোদয়কে জানান, বন ও পরিবেশ রক্ষায় আমরা বদ্ধপরিকর। যারা বন উজাড় করবে ও পাহাড় ধ্বংস করবে তাদের বিরোদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews