1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
পুলিশে নিয়োগের ব্যাপারে আর্থিক লেনদেন হলে আমাকে জানাবেন-এসপি-মাছুম আহম্মদ ভূঞা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

পুলিশে নিয়োগের ব্যাপারে আর্থিক লেনদেন হলে আমাকে জানাবেন-এসপি-মাছুম আহম্মদ ভূঞা

  • আপডেট টাইম : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১, ৫.০৫ পিএম
  • ১৭৩ বার পঠিত
নিরেন দাস,জয়পুরহাট,জেলা প্রতিনিধিঃ-
জয়পুরহাটে পুলিশ কনস্টেবলপদে নিয়োগের কোনো টাকা লাগবে না বলে জানিয়েছেন জেলার পুলিশ সুপার (এসপি) মাছুম আহাম্মদ ভূঞা-পিপিএম-সেবা। তিনি বলেন, কোনো টাকা লাগবে না। সরকার নির্ধারিত ১০৩ টাকা ফ্রি বিনিময়ে পুলিশে চাকরি হবে।
শুক্রবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে জয়পুরহাট কেন্দ্রীয় জামে মসজিদে মুসল্লিদের উদ্দেশে তিনি এ সব কথা বলেন। আগামী ৮ থেকে ১০ নভেম্বর জয়পুরহাট পুলিশ লাইন মাঠে কনস্টেবল পদে সরাসরি পুরুষ ও মহিলা নিয়োগ দেওয়া হবে।
পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা বলেন, কোনো দালাল, সিন্ডিকেট চক্র, পুলিশ সদস্য কিংবা কারও মাধ্যমে পুলিশের চাকরির জন্য আবেদন করবেন না। কোনো ঘুষ চলবে না। শতভাগ স্বচ্ছতার মাধ্যমে পুলিশ কনস্টেবল নিয়োগ দেওয়া হবে। নিয়োগে আর্থিক লেনদেন করবেন না।
তিনি বলেন, ‘পুলিশে নিয়োগের ব্যাপারে আর্থিক লেনদেন হলে আমাকে জানাবেন। আমি তাৎক্ষণিক তাদের গ্রেপ্তার করবো।’
এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক শরিফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোনাববর হোসেন, সদর থানার অফিসার ইনচার্জ(ওসি)আলমগীর জাহান, জয়পুরহাট গোয়েন্দা শাখা ডিবি-পুলিশের অফিসার ইনচার্জ ওসি শাহেদ আল মামুন প্রমুখ

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews