1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
পোরশায় মোবাইল কোর্ট পরিচালনা অবৈধ রিং জাল পোড়ালো ইউএনও
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

পোরশায় মোবাইল কোর্ট পরিচালনা অবৈধ রিং জাল পোড়ালো ইউএনও

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২, ১১.২৫ পিএম
  • ১৫০ বার পঠিত

নাহিদ পোরশা(নওগাঁ) প্রতিনিধি:

মৎস্য  সংরক্ষণ আইন বাস্তবায়নে নওগাঁর পোরশায় মোবাইল কোর্ট পরিচালনা করে পুনর্ভবা নদি থেকে অবৈধ রিং জাল আটক করে পুড়িয়ে দিলেন ইউএনও (ভারপ্রাপ্ত) জাকির হোসেন। মঙ্গলবার দুপুরে পুনর্ভবা নদিতে অভিযান পরিচালনা করে তিনি ১১টি রিং জাল আটক করেন। নদিতে জালগুলি দেওয়া ছিল।

কেউ আটক হয়নি। এগুলোর আনুমানিক মুল্য ৫৫ হাজার টাকা। নদির পাড়ে মোবাইল কোর্ট বসিয়ে জালগুলি আগুন দিয়ে পোড়ানো হয়েছে বলে সংশ্লিষ্টরা জানান। এসময় মৎস কর্মকর্তা মনিরুজ্জামান, ১৬ বিজিবি নিতপুর ক্যাম্প কমান্ডার নায়েক সুবেদার নুরুল ইসলাম, এএসআই মেহেদী, এএসআই মোস্তাফিজুর রহমান সহ বিজিবি সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews