1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
পোরশায় সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তি নিহত
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

পোরশায় সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তি নিহত

  • আপডেট টাইম : শনিবার, ১৪ আগস্ট, ২০২১, ১০.১৯ পিএম
  • ১৮০ বার পঠিত

পোরশায় সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তি নিহত

নাহিদ পোরশা নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁর পোরশায় মোটরসাইকেল ও ইঞ্জিন চালিত পাওয়ারটলি মুখোমুখি সংঘর্ষে মোছেদুল(৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। সে উপজেলার বামনপাড়া গ্রামের হাফিজুর রহমানের ছেলে।

এ ঘটনায় মোটরসাইকেলের আরও দুইজন আরোহী সামান্য আহত হলেও তারা প্রাথমিক চিকিৎসা নিয়ে নিজ বাড়িতে ভাল আছেন।

শনিবার সকালে আড্ডা-সরাইগাছি রাস্তার বারিন্দার মোড়ে এই সংঘর্ষেও ঘটনা ঘটে। জানা গেছে, মোকছেদুল সহ তিনজন মোটরসাইকেল যোগে আড্ডার দিক থেকে আসছিল।

এসময় আমদা গ্রামের জনৈক ব্যক্তি পাওয়ারটলি নিয়ে সরাইগাছি থেকে যাওয়ার সময় ঘটনা স্থলে কাঁকড়া ট্রাক্টরকে অভারটেক করার সময় মোটরসাইকেলে সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অপর দুজন সামান্য আহত হলেও মোকছেদুল গুরুতর আহত হয়।

এলাকার লোকজন তাকে উদ্ধার করে প্রথমে পোরশা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।

পোরশা থানা অফিসার ইনচার্জ শফিউল আজম ঘটনার সত্যতা স্বীকার করেন। তিনি ঘটনা স্থল পরিদর্শন করেছেন এবং ব্যবস্থা নিবেন বলে জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews