1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
প্রকাশিত সংবাদের প্রতিবাদ
সোমবার, ২০ মে ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
এপি হাউজ স্টার অ্যাওয়ার্ড সিজন ২, ২০২৪ স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১, ১.০৮ পিএম
  • ২০৪ বার পঠিত

প্রকাশিত সংবাদের প্রতিবাদ
২৫ জানুয়ারি ২০২১ তারিখে দৈনিক সূর্য়োদয়-এর অনলাইন ভার্সনে  ’জামায়াতের নিয়ন্ত্রনে সিলেট অনলাইন প্রেসক্লাব’ শীর্ষক নিউজটি আমাদের দৃষ্টিগোচর হয়েছে। যা উদ্দেশ্য প্রণোদিত। এ ধরণের মিথ্যে সংবাদ সিলেট অনলাইন প্রেসক্লাবের ভাবমূর্তি ক্ষুন্ন করার একটি অপপ্রয়াস বলে আমরা মনে করছি।সংবাদে উল্লেখ করা হয়েছে সিলেট অনলাইন প্রেসক্লাবের নবনির্বাচিত সদস্যরা জামায়াত শিবিরের সাথে সর্ম্পকিত, যা আদৌ সত্য নয়। এর সপক্ষে কোন প্রমাণ কেউ দিতে পারবেনা।
সংবাদে আরো উল্লেখ করা হয়েছে ক্লাব থেকে অনেক সদস্যকে বের করে দেয়া হয়েছে, যার সত্যতার লেশ মাত্র নেই। এই সব সদস্যদের  অনেকেই স্থায়ীভাবে বিদেশ চলে যান, কেউ নিষ্ক্রীয় হয়ে যান, আবার কেউ অন্য প্রেসক্লাবে চলে যাবার কারণে ক্লাবের গঠনতন্ত্র মোতাবেক স্বয়ংক্রিয়ভাবে তাদের  সদস্যপদ বাতিল হয়ে যায়। সংবাদে উল্লেখিত সদস্যদের মধ্যে শুধুমাত্র এম সাইফুর রহমান তালুকদারকে ক্লাবের ৫হাজার টাকা চুরি করার অপরাধে গত ১৬ জুন ২০১৯ ইং তারিখে কার্যকরি পরিষদের সর্বসম্মতিক্রুমে তাকে স্থায়ীভাবে বহিস্কার করা হয়।
অতএব, উল্লেখিত সংবাদটি মিথ্যা এবং উদ্দেশ্যপ্রণোদিত হওয়ায় সিলেট অনলাইন প্রেসক্লাবের সুনাম ক্ষুন্ন করছে। এমতাবস্থায় এই সংবাদটি স্থায়ীভাবে ডিলিট করার আহ্বান জানানচ্ছি।
শুভেচ্ছান্তে মকসুদ আহমদ মকসুদ সাধারণ সম্পাদক সিলেট অনলাইন প্রেসক্লাব সিলেট ব্যুরো প্রধান  বাংলাদেশ সংবাদ সংস্থ্যা (বাসস)

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews