1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
প্রতিবন্ধী ২৮ ইঞ্চি মোশারফ ষষ্ঠ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার হয়ে জনগণের সেবা করতে চায়
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
“বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ সাংবাদিক নয়নের উপর হামলার প্রতিবাদে সারাদেশে মানববন্ধন  নওগাঁর সাপাহারে ৫৯ জন ভূয়া দাখিল পরীক্ষার্থী বহিষ্কার, প্রতিষ্ঠান প্রধানদের বিরুদ্ধে মামলা ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : মোঃ লিটন মাদবর বিল্লাল  ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : আনোয়ার হোসেন আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : হাসান মন্ডল 

প্রতিবন্ধী ২৮ ইঞ্চি মোশারফ ষষ্ঠ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার হয়ে জনগণের সেবা করতে চায়

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১, ৭.১৬ এএম
  • ৩৪৬ বার পঠিত
আব্দুর রাজ্জাক কাজল ভুরুঙ্গামারী প্রতিনিধি:
কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী উপজেলায় আগামী ৩১ শে জানুয়ারি ২০২২ ষষ্ঠ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। ভুরুঙ্গামারীতে মোট দশটি ইউনিয়নের সংখ্যা।এর আগে ১১ ই নভেম্বর ৭ টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে ‌।বাকী ৩ টি ইউনিয়ন নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৩১ শে জানুয়ারি। উক্ত নির্বাচনকে ঘিরে ৩ ইউনিয়নে মেম্বার, মহিলা মেম্বার, ও চেয়ারম্যান পদে মরিয়া হয়ে উঠেছেন উক্ত পদে নির্বাচিত হওয়ার জন্য।
সেই আলোকে ৫ নং ভুরুঙ্গামারী সদর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের তরমুজ আলীর দ্বিতীয় পুত্র প্রতিবন্ধী মোশারফ হোসেন মুশু (২৬) কে স্থানীয় লোকজন মেম্বার পদে নির্বাচন করার অনুমতি দেয়।সে প্রতিবন্ধী হওয়ায় কোন কাজ করতে পারে না। সে অনেক সময় ক্রাম বোর্ড ও লুডু খেলে সময় পার করেন।
মুশু প্রার্থী হওয়ার পর থেকে বিভিন্ন খুলি বৈঠকে পুরুষের পাশাপাশি মহিলা ভোটারদের উপস্থিতি সংখ্যাটাও অনেক বেশি দেখা যাচ্ছে। সেই খুলি বৈঠকে উপস্থিতি লোকজন তাকে টাকা দিয়ে সাহায্য ও দোয়া করতেছেন।
মুশুর সমর্থক কারী বাবু,সুজন নামে দৈনিক সূর্যোদয় ও দেশের কন্ঠ পত্রিকায় বলেন প্রার্থী একজন হতদরিদ্র ও প্রতিবন্ধী তাকে আমরা কখনই সাহায্য করতে পারি নাই এবং এই ওয়াডের আরো প্রার্থী হয়েছেন গাঁজা খোর ঘুষখোর সুদখোর। তাই আমরা সিদ্ধান্ত নিয়েছি প্রতিবন্ধী মুশুকে ভোট দিয়ে নির্বাচিত করে ইউনিয়ন পরিষদে দায়িত্ব দিয়ে গরীবের হক সঠিক ভাবে গরিব মানুষ যেন পায় এরকমই আশা করতেছি। এবং মেম্বারের যে সরকারের দেওয়া মাসিক বেতন সেই বেতন দিয়ে যেন মুশু ও তার পরিবার একটু ভালোভাবে চলতে পারে।
এই ২৮ ইঞ্চি ব্যক্তি মোশারফ হোসেন বলেছেন আমি খুবই অসহায় ও হতদরিদ্র আমি বুঝি গরিব মানুষেরা কত কষ্টে থাকে। তাই আমাকে এই ওয়ার্ডের জনগণ যদি ভোট দিয়ে নির্বাচিত করেন তাহলে আমি কোন কার্ডের টাকা সিলিভ বয়স্ক ভাতা বিধবা ভাতা পুষ্টির টাকা এবং সরকারের দেওয়া যে বাজেটি আসুক না কেন আমি বিনামূল্যে জনগণকে দিয়ে দিব। পরিশেষে দেশবাসীর কাছে তার জন্য দোয়া ও ৩ নং ওয়ার্ডের মানুষের কাছে ভোট চেয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews