1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
প্রতিশোধ নিতেই দিঘলিয়ার ইয়াছিনকে হত্যা, আদালতে স্বীকারোক্তি
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

প্রতিশোধ নিতেই দিঘলিয়ার ইয়াছিনকে হত্যা, আদালতে স্বীকারোক্তি

  • আপডেট টাইম : বুধবার, ২৮ জুলাই, ২০২১, ৭.০৯ পিএম
  • ১৬৬ বার পঠিত
প্রতিশোধ নিতেই দিঘলিয়ার ইয়াছিনকে হত্যা, আদালতে স্বীকারোক্তি
এম আর হাসান জেলা প্রতিনিধি খুলনা :
অতি অল্প সময়ে খুলনার দিঘলিয়ার ইয়াছিন হত্যাকান্ডের মূল রহস্য উদ্ঘাটন করতে পেরেছে পুলিশ। মামা শাহজাহান গাজীর ওপর প্রতিশোধ নিতে খুন করা হয় দিঘলিয়ার ব্যবসায়ী ইয়াসিন শেখকে। হত্যাকান্ডে নিজের সম্পৃক্ততার কথা স্বীকার করে বুধবার (২৮ জুলাই) আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে এ মামলার আসামী সানি। সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট  মনিরুজ্জামানের আদালতে সে এ স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করে। গ্রেফতার সানি গাজী পাড়ার বাবুল খাঁয়ের ছেলে।
মামলার তদন্ত কর্মকর্তা এস আই সঞ্জীব কুমার জানান, গত মঙ্গলবার সানিকে দিঘলিয়া থেকে গ্রেফতার করা হয়। এরপরে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে নিজের সম্পৃক্ততার কথা স্বীকার করে। আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিতে চাইলে বুধবার তাকে আদালতে উপস্থিত করা হয়। সানি হত্যাকান্ডের ব্যাপারে অনেক গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে। তদন্তের স্বার্থে সব এই মুহূর্তে প্রকাশ করা যাবে না। তবে হত্যাকান্ডে জড়িত অনেকের ব্যাপারে তথ্য দিয়েছে সানি। তাদের গ্রেফতারে অভিযান চলছে।
জানা গেছে, ইয়াসিনের মামার সাথে কিছুদিন পূর্বে খুনীদের বিরোধ হয়। আর এ বিরোধের জেরে খুন হয় ইয়াসিন। সে দিন ইশার নামাজের পর দুর্বৃত্তরা ভিকটিমকে ব্যবসা প্রতিষ্ঠান থেকে ডেকে নিয়ে চন্দনীমহল গাজী পাড়া এলাকায় মুমূর্ষ আবস্থায় ফেলে যায়। পরে রাত ১০ টায় নিহতের আত্মীয় স্বজনরা খবর পেয়ে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানকার চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে নিহতের মা দিঘলিয়া থানায় হত্যা মামলা দায়ের করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews