1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে সাভারে বিক্ষোভ মিছিল ও সমাবেশ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে সাভারে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ মে, ২০২৩, ১.৫৪ এএম
  • ১৪৪ বার পঠিত

আনোয়ার হোসেন আন্নু 

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বিএনপি ও জামাতের বিরুদ্ধে সাভারে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে আওয়ামী লীগ ও সহ অঙ্গ সংগঠন।

সোমবার (২২মে) দুপুরে সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীবের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল উপজেলা পরিষদ চত্বর থেকে বের হয়ে ঢাকা-আরিচা মহাসড়কে প্রদক্ষিন করে। পরে থানা বাসস্ট্যান্ডে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

প্রতিবাদ সমাবেশে সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব বলেন, স্বাধীনতা বিরোধীরা আজ একাট্টা। ক্ষমতার লিপ্সায় আজ তারা গভীর ষড়যন্ত্র শুরু করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র শুরু করেছে। এরই ধারাবাহিকতায় রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির ধৃষ্টতা দেখিয়েছে। সাভার উপজেলা আওয়ামী লীগ এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছে উল্লেখ করে তিনি বলেন, অবিলম্বে ওই আবু সাঈদ চাঁদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে অন্যত্থায় সাভার উপজেলা আওয়ামী লীগ ও এর সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ দাবী আদায়ে রাস্তায় নামতে বাধ্য হবে।

 

সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক চেয়ারম্যান হাজী লিয়াকত হোসেন, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা, আমিনবাজার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রকিব আহমেদ, বনগাঁও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইফুল ইসলাম, সাভার সদর ইউনিয়ন পরিষদ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম রুবেল, ঢাকা জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলামসহ উপজেলা আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews