1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
প্রবাসীদের সুখবর দিল সৌদি আরব
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

প্রবাসীদের সুখবর দিল সৌদি আরব

  • আপডেট টাইম : সোমবার, ৬ জুলাই, ২০২০, ৯.৩৯ এএম
  • ২০০ বার পঠিত

ডেস্ক: সৌদি আরবে বসবাসরত প্রবাসীদের অনুমতির (ইকামা) মেয়াদ আরো তিন বছর বাড়ানোর নির্দেশ দিয়েছেন বাদশাহ সালমান। একই সঙ্গে যেসব প্রবাসী বর্তমানে সৌদি আরবের বাইরে রয়েছেন তারাও তিন মাসের মধ্যে বিনামূল্যে আবারো সে দেশে প্রবেশের সুযোগ পাবেন। আর যাদের ভিসার মেয়াদ শেষ হয়ে গেছে তারা আরো তিন মাস সেখানে অবস্থান করার পর নিজ নিজ দেশে ফিরতে পারবেন। সৌদি গেজেটের খবরে এসব তথ্য জানানো হয়েছে।

করোনাভাইরাস মহামারির প্রভাব থেকে ব্যক্তি, বিনিয়োগকারী ও অর্থনৈতিক কর্মকাণ্ড রক্ষায় নেয়া বিভিন্ন পদক্ষেপের অংশ হিসেবে বাদশাহ সালমানের সরকার এসব পদক্ষেপ নিয়েছে বলে জানিয়েছে সৌদি স্বরাষ্ট্র মন্ত্রণালয়।

সৌদি বাদশাহর নতুন আদেশের কারণে দেশটির বাইরে থাকা সব প্রবাসী উপকৃত হবেন। এসব প্রবাসী বর্তমানে আন্তর্জাতিক ফ্লাইট বাতিল ও দেশটিতে প্রবেশ এবং বহির্গমনের ওপর নিষেধাজ্ঞার কারণে সেখানে প্রবেশ বা বের হওয়ার সুযোগ পাচ্ছেন না।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews