1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
প্রবাসী প্রেমিকের সঙ্গে অভিমানে প্রেমিকার আত্মহত্যা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
“বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ সাংবাদিক নয়নের উপর হামলার প্রতিবাদে সারাদেশে মানববন্ধন  নওগাঁর সাপাহারে ৫৯ জন ভূয়া দাখিল পরীক্ষার্থী বহিষ্কার, প্রতিষ্ঠান প্রধানদের বিরুদ্ধে মামলা ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : মোঃ লিটন মাদবর বিল্লাল  ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : আনোয়ার হোসেন আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : হাসান মন্ডল 

প্রবাসী প্রেমিকের সঙ্গে অভিমানে প্রেমিকার আত্মহত্যা

  • আপডেট টাইম : বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১, ২.০১ এএম
  • ২৪৫ বার পঠিত

আলী আজগর পনির নেত্রকোনা প্রতিনিধিঃ

নেত্রকোনার মদনে প্রেমিকের সঙ্গে অভিমান করে মাছুমা আক্তার (২৪) নামের এক প্রেমিকা আত্মহত্যা করেছেন। সোমবার (৬ ডিসেম্বর) বিকেলে নিজ বসতঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন। মাছুমা আক্তার উপজেলার কাইটাইল ইউনিয়নের জাওলা গ্রামের আব্দুল ছালামের মেয়ে।
সূত্রে জানা গেছে, দীর্ঘদিন আগে আটপাড়া উপজেলার গরমা গ্রামের কাশের ছেলে প্রবাসী মোমেনের সঙ্গে মাছুমা আক্তারের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। মোমেনের পরিবারের লোকজন মাছুমা আক্তারকে অপছন্দ করায় তাদের বিয়ে ভেঙে যায়। পরে মদন উপজেলার নায়েকপুর এলাকার জাহাঙ্গীরের সঙ্গে এক মাস আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হয় মাছুমা।
প্রেমিক মোমেন মাছুমার স্বামী জাহাঙ্গীরের নিকট তাদের পূর্বের প্রেমকাহিনী বলে দেন। এতে জাহাঙ্গীর ও মাছুমার মধ্যে কলহ সৃষ্টি হয়। পরে দুজনের পরিবারের লোকজনের সম্মতিতে ২৮ অক্টোবর তাদের বিবাহ বিচ্ছেদ হয়। সোমবার মোমেনের সঙ্গে মোবাইল ফোনে কথা কাটাকাটির এক পর্যায়ে নিজ বসতঘরে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন মাছুমা আক্তার।
মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফেরদৌস আলম বলেন, মাছুমা নামের এক যুবতী সোমবার আত্মহত্যা করেছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা মর্গে পাঠানো হয়েছে। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews