1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
প্রাণঘাতি করোনা মহামারী থেকে জাতিকে রক্ষার জন্য আন্তরিকভাবে কাজ করছে সরকার-হুইপ স্বপন
সোমবার, ২০ মে ২০২৪, ০৯:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
এপি হাউজ স্টার অ্যাওয়ার্ড সিজন ২, ২০২৪ স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী

প্রাণঘাতি করোনা মহামারী থেকে জাতিকে রক্ষার জন্য আন্তরিকভাবে কাজ করছে সরকার-হুইপ স্বপন

  • আপডেট টাইম : রবিবার, ১৮ এপ্রিল, ২০২১, ৭.৪৯ পিএম
  • ১৫৬ বার পঠিত
বিশেষ প্রতিনিধিঃ- শ্রী বিরেন চন্দ্র দাস
বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক, জাতীয় সংসদের হুইপ ও জয়পুরহাট-২ আসনের সংসদ সদস্য  আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি বলেছেন, এই সরকার সর্বোচ্চ শ্রম বিনিয়োগ করে প্রাণঘাতি করোনা মহামারী থেকে জাতিকে রক্ষার জন্য আন্তরিকভাবে কাজ করছে। মানবসেবা শেখ হাসিনা সরকারের প্রথম এজেন্ডা।
রবিবার (১৮ এপ্রিল) দুপুরে জয়পুরহাট জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত জেলার করোনা সংক্রান্ত এক সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে হুইপ স্বপন এসব কথা বলেন।
হুইপ স্বপন আরো বলেন, আমাদের প্রজন্ম মুক্তিযুদ্ধে অংশ নিতে পারেননি। আমাদের মুক্তিযুদ্ধ করবার সুযোগো নেই। কিন্তু আজ আমাদের সামনে মানবসেবা করার সুযোগ এসেছে। তাই জীবনের ঝুঁকি নিয়ে হলেও এই মহৎ সুযোগ কাজে লাগানোর জন্য দেশপ্রেমিক জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা ও স্বেচ্ছাসেবকদের আন্তরিকতা নিয়ে এগিয়ে আসার জন্য আহব্বানও জানান তিনি।
জয়পুরহাট জেলা প্রশাসক শরীফুল ইসলামের সভাপতিত্বে সমন্বয় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জয়পুরহাট পুলিশ সুপার মাছুম আহাম্মেদ ভুঞা, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট, সিভিল সার্জন ডাঃ ওয়াজেদ আলী, জেলা আধুনিক হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ রাশেদ মোবারক, জেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জোবায়ের গালী,সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম সোলায়মান আলী,জয়পুরহাট পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাকসহ জেলা পাঁচ উপজেলার চেয়ারম্যান, নির্বাহী অফিসার,পৌর মেয়র ও ইউপি চেয়ারম্যানরা।
সভায় জেলা শহরে স্বতন্ত্র আইসোলেশন সেন্টার চালু, অধিকহারে করোনা পরীক্ষা, দ্রুত জেলা হাসপতালে আইসিইউ চালুকরণ, হাইফ্লো অক্সিজেনের ব্যবস্থা, কাঁচাবাজারে সামাজিক দুরত্ব নিশ্চিতকরণ, মাস্ক ব্যবহারে জনগণকে উদ্বুদ্ধকরণ ও আইন প্রয়োগসহ করোনা মোকাবেলায় বিভিন্ন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews