1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
প্রেসক্লাব কালাই কমিটি গঠন সভাপতি আতাউর লায়নর-সম্পাদক
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

প্রেসক্লাব কালাই কমিটি গঠন সভাপতি আতাউর লায়নর-সম্পাদক

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২৩, ৮.০২ পিএম
  • ১০০ বার পঠিত

বিশেষ প্রতিনিধি,  নিরেন দাস : 

সাংবাদিকতা হোক নিরীহ, বঞ্চিত শোষিত মানুষের জন্য- নিরপেক্ষতা, সত্যতা ও সততাই আমাদের শক্তি-এই ¯স্লোগনকে সামনে রেখে জয়পুরহাটের কালাই উপজেলায় প্রেসক্লাব-কালাই-এর নতুন কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে কালাই উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারে দৈনিক আজকের পত্রিাকা ও ডেইলি এশিয়ান এজ পত্রিাকার জেলা প্রতিনিধি মো. আতাউর রহমানের সভাপতিত্বে এ সাধারন সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় উপস্থিত সকল সাংবাদিকদের আলোচনা-পর্যালোচনা ও মতামতের ভিত্তিতে তিন বছর মেয়াদে ৩৫ জন সদস্য বিশিষ্ট প্রেসক্লাব-কালাই-এর পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

এই নতুন কমিটিতে দৈনিক আজকের পত্রিাকা ও ডেইলি এশিয়ান এজ পত্রিাকার জেলা প্রতিনিধি মো. আতাউর রহমান সভাপতি এবং দৈনিক ইত্তেফাক ও ডেইলি অবজারভার পত্রিাকার কালাই উপজেলা সংবাদদাতা তৌহিদুল ইসলাম তালুকদার লায়নর সাধারণ-সম্পাদক পদে মনোনীত হয়েছেন।

এ নতুন কমিটিতে জ্যেষ্ঠ সহ-সভাপতি পদে মো. ইলিয়াছ আখতার (দৈনিক বাংলাদেশের আলো), সহ-সভাপতি পদে অধ্যক্ষ মো. শাহাজান আলী (দৈনিক বগুড়া), সহ-সভাপতি পদে মো. আব্দুল হাকিম (দৈনিক চলমান বাংলাদেশ) যুগ্ম সাধারণ সম্পাদক পদে মো. মোকারম হোসাইন (দৈনিক সমাচার), যুগ্ম সাধারণ সম্পাদক পদে মো. রেশাদুর হোসেন (ডেইলি ট্রিবিউন), সাংগঠনিক সম্পাদক পদে মো. রনি আকন্দ (দৈনিক আমার সংবাদ ও ডেইলি বাংলাদেশ),সহ-সাংগঠনিক সম্পাদক পদে মো. আব্দুল আজিজ (দৈনিক বিজয়েরে আলো), দপ্তর সম্পাদক পদে মো. আব্দুল কাদের (দৈনিক প্রতিবাদ), কোষাধ্যক্ষ পদে মো. জাহিদুল ইসলাম জাহিদ (বাংলাদেশ সংবাদ প্রতিদিন), শিক্ষা,গবেষণা ও সাহিত্য বিষয়ক সম্পাদক পদে প্রভাষক মো. আমিরুল ইসলাম (দৈনিক কালেরকণ্ঠ), ধর্মীয় বিষয়ক সম্পাদক পদে আলহাজ্বা মো. তরিকুল ইসলাম তালুকদার রাসেল (দৈনিক গণমানুষের আওয়াজ), আইন বিষয়ক সম্পাদক পদে এ্যাড. মো. আব্দুর রহিম প্রমানিক (ফ্রিল্যান্স), ক্রীড়া ও লাইব্রেরি বিষয়ক সম্পাদক পদে মো. মাফছাদুল হক তালুকাদর জনি (দুর্বার নিউজ-২৪ টিভি), প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক পদে মো. মোছদ্দেকুল ইসলাম চঞ্চল বাবু (দৈনিক মুক্তজমিন) এবং তথ্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদে মো. সম্রাট আকবর (দৈনিক সময়ের পত্রিকা) মনোনীত হয়েছেন। এছাড়াও কার্যনির্বাহীর সদস্য হিসেবে মনোনীত হন, অধ্যক্ষ আলহাজ্বা মো. মামুনুর রশীদ (দৈনিক ভোরের কাগজ ও ডেইলি নিউন্যাশন), প্রভাশক মো. শামীম রেজা (দৈনিক লোকায়ন), এস এম আব্দুল্লাহ তালুকদার সউদ (দৈনিক আমার বার্তা ও এশিয়ান টিভি), মাষ্টার মো. আনোয়ার হোসেন (দৈনিক আশ্রয় প্রতিদিন), মো. রবিউল ইসলাম আকন্দ (দৈনিক দেশ বাংলা) ও মো. আব্দন নূর (দৈনিক মায়ের আঁচল)।

অপরদিকে অন্যান্য সদস্যরা হলেন-মো. হুমায়ন কবির তালুকদার (সাপ্তাহিক জয়পত্র), মো.সুজাউল ইসলাম সুজা (দৈনিক আলোকিত প্রতিদিন), মো. গোলাম রব্বানী (সাপ্তাহিক সমন্বয়), মো. জহুরুল ইসলাম মন্ডল (দৈনিক কালবেলা), মো.হামিদুর রহমান হামিদ (সাপ্তাহিক বালিঘাটা), মো. শামীম তালুকদার (সাপ্তাহিক সময়ের ইতিহাস), মো. আবুক্কর সিদ্দিক প্রিন্স (দৈনিক আজকের বিসনেস বাংলাদেশ), মো. ফারুক মিয়া (সনিবাংলা-টিভি), মো. আব্দুর রাজ্জাক (দৈনিক বিশ্বমানচিত্র,এফ এম বাংলা) এম. এ.জি নাফসি তালুকদার (সাপ্তাহিক আমাদের ঈশ্বরদী), মো. আজিজুল ইসলাম (ক্যামেরাপার্সন) ও মো. আতাউর রহমান আকন্দ (দৈনিক সকালবেলা)। এছাড়াও এ কমিটিতে উপদেষ্টামন্ডলী পদে ৪ জন মনোনীত হয়েছেন।

এই নতুন কমিটি ঘোষণা হওয়ার পর কালাই উপজেলার বিভিন্ন সরকারি বে-সরকারি দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, জেলা-উপজেলার গণমাধ্যমকর্মীরা, শিক্ষকগণ, সুশীল সমাজের ব্যক্তিবর্গসহ বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও স্বে”ছাসেবী সংগঠনগুলো নতুন কমিটিকে আন্তরিকতা ভাবে শুভেচ্ছা নিয়েছেন।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews