1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
ফরিদপুরে ভূমি সেবা সপ্তাহ-২০২৩ উদ্বোধন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত  
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ

ফরিদপুরে ভূমি সেবা সপ্তাহ-২০২৩ উদ্বোধন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত  

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ মে, ২০২৩, ১.৩০ এএম
  • ১২৭ বার পঠিত

নিরঞ্জন মিত্র (নিরু) ফরিদপুর 

ফরিদপুরে ভূমি সেবা সপ্তাহ-২০২৩ উদ্বোধন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

ভূমি মন্ত্রণালয়ের উদ্যোগে এবং ফরিদপুর জেলা প্রশাসন কতৃক, (২২ মে) সোমবার সকাল সাড়ে ৯ টায় জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে ভূমি সেবা সপ্তাহের (২২ মে থেকে ২৮ মে পর্যন্ত)-২০২৩ এর উদ্বোধন করেন ফরিদপুরের জেলা প্রশাসক মোঃ কামরুল আহসান তালুকদার।

এরপরে জেলা প্রশাসকের কার্যালয়

চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় কার্যালয় চত্বরে গিয়ে শেষ হয়।

র‌্যালী শেষে দিবসটি উপলক্ষে সকাল সাড়ে ১০ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ লিটন আলীর সভাপতিত্বে, এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভার প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ কামরুল আহসান তালুকদার। তিনি তাঁর বক্তব্যে বলেন, ফরিদপুর জেলার ইউনিয়ন ভূমি অফিসগুলোতে সেবা পেতে এসে সাধারণ মানুষ যেন বিড়ম্বনার শিকার না হন। তিনি বলেন, আমাদের সকলের লক্ষ্য হচ্ছে জনগণের মাঝে স্বচ্ছ সেবা নিশ্চিত করা। ভূমি অফিসের সেবা পেতে কেউ যেন বিড়ম্বনার শিকার না হন। ডিজিটাল সেবার মাধ্যমে একদিকে যেমন ভূমি সংক্রান্ত জটিলতার অবসান হবে অন্যদিকে ভূমি অফিস গুলোতে দালালদের দৌরাত্ব হ্রাস পাবে বলে আশাবাদ ব্যক্ত করেন জেলা প্রশাসক।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মাদ ইমদাদ হুসাইন,

সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা।

এসময় সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ইয়াছিন কবীর, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আশেকুল হক, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট বিপুল চন্দ্র দাস, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটন ঢালী, প্যানেল মেয়র পৌর ২ নং ওয়ার্ডের কাউন্সিলর মতিউর রহমান শামীমসহ ডিসি অফিসের সহকারী কমিশনার, কানুনগো, সার্ভেয়ার, ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা, উপসহকারী কর্মকর্তাগণ অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সভায় ভূমি সেবা সপ্তাহের মূল প্রবন্ধ পাওয়ার পয়েন্টের মাধ্যমে উপস্থাপন করেন সদর সহকারী কমিশনার (ভূমি) জিয়াউর রহমান এবং অনুষ্ঠানটি সঞ্চালনা করেন স্থানীয় সরকার বিভাগের সহকারী পরিচালক দীপ জন মিত্র।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews