1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
ফরিদা ইয়াসমিন মান্নান এর মৃত্যুতে জাতীয় পার্টি চেয়ারম্যানের শোক প্রকাশ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

ফরিদা ইয়াসমিন মান্নান এর মৃত্যুতে জাতীয় পার্টি চেয়ারম্যানের শোক প্রকাশ

  • আপডেট টাইম : সোমবার, ১ জুন, ২০২০, ১২.৩২ এএম
  • ২৪৩ বার পঠিত

এজাজ রহমান: জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও মানিকগন্জ- ২ আসনের সাবেক সংসদ সদস্য বিশিষ্ট শিল্পপতি সৈয়দ আব্দুল মান্নান এর স্ত্রী ফরিদা ইয়াসমিন মান্নান অসুস্থ্যতাজনিত কারণে রাজধানীর এ্যাপোলো হাসপাতালে গতকাল রাত ১২:৩০ মিনিটে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রজিউন। তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির মাননীয় চেয়ারম্যান ও সংসদে বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি। তিনি আজ এক শোক বার্তায় প্রয়াত ফরিদা ইয়াসমিন মান্নান এর বিদেহী রুহের মাগফিরাত কামনা করে শোকার্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

মৃত্যুকালে তিনি স্বামী, ২ ছেলে ১ মেয়ে,সহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আব্দুল মান্নান এর স্ত্রী ফরিদা ইয়াসমিন মান্নান এর মৃত্যুতে অনুরুপ গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গাঁ এমপি।

আজ বাদ জোহর রাজধানীর বসুন্ধরা বড় মসজিদে মরহুমার নামাযে জানাযায় অংশগ্রহন করেন- জাতীয় পার্টির মাননীয় চেয়ারম্যান- গোলাম মোহাম্মদ কাদের এমপি, মাননীয় চেয়ারম্যান এর উপদেষ্টা- মাহমুূদুর রহমান মাহমুদ,জাতীয় পার্টির সাবেক সংসদ সদস্য- আসিফ শাহরিয়ার,পার্টির সাংগঠনিক সম্পাদক- হুমায়ুন খান,দফতর সম্পাদক- সুলতান মাহমুদ,শিক্ষা বিষয়ক সম্পাদক- মিজানুরু রহমান মিরু,জাতীয় পার্টি মানিকগন্জ জেলা সাধারণ সম্পাদক – হাসান সাঈদ, সদর উপজেলা জাপা সভাপতি- মোঃ রফিক, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির আহ্বায়ক -দেলোয়ার হোসেন, সদস্য সচিব- আনসার আলী, যুবনেতা- জিল্লুর রহমান এবং মরহুমা ফরিদা ইয়াসমিন মান্নান এর ছোট ভাই- ক্যাপ্টেন আব্দুল খালেক।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews